বড়লেখা

বড়লেখায় ইউপি সদস্যের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, বড়লেখাঃ মৌলভীবাজারের বড়লেখায় শামীম আহমদ (৫৫) নামের এক ইউপি সদস্যের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে নিজবাহাদুরপুর ইউনিয়নের কবিরা ব্রিক ফিল্ড এলাকায় তার লাশ পড়ে থাকতে দেখলে স্থানীয়রা পুলিশে খবর দেন। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়। শামীম আহমদ উপজেলার নিজবাহাদুরপুর ইউনিয়নের দৌলতপুর গ্রামের তমছির আলীর পুত্র ও ৩ নং নিজবাহাদুরপুর ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ডের নির্বাচিত সদস্য।

স্থানীয় সুত্রে জানা যায়, সোমবার সন্ধ্যার সময় বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফেরেননি শামীম আহমদ। রাতে বাড়ি না ফেরায় পরিবারের পক্ষ থেকে বার বার ফোন দিলে তিনি ফোন রিসিভ করেননি। পরে সকালে কবিরা গ্রামের ব্রিক ফিল্ড এলাকায় দুই শিশু গরু চরাতে গেলে শামীম আহমদকে মাটিতে পড়ে থাকতে দেখে তারা। তার দেহের পাশে মোবাইলে রিং হচ্ছে শুনে এক শিশু ফোনটি রিসিভ করে জানায় শামিম আহমদের লাশ পড়ে আছে। পরে খবরটি চাউর হলে স্থানীয়রা এসে পুলিশে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়। শামীম আহমদকে সর্বশেষ কবিরা নয়াপাড়া এলাকায় দেখা যায় বলে জানান স্থানীরা।

বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গির হোসেন সর্দার বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করেছে। ময়না তদন্তের জন্য লাশ মৌলভীবাজারে পাঠানো হচ্ছে। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে সে হ্রদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছে। ময়না তদন্তের পর বুঝা যাবে কিভাবে মৃত্যু হয়েছে।

Back to top button