বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজার বিএনপির নেতা আবু নাসের পিন্টুকে এক পাগলের হত্যার চেষ্টা! পাগল লাপাত্তা

বিয়ানীবাজার টাইমস ডেস্কঃ বিয়ানীবাজার পিএইচ জি মাঠের পাশে প্রায়ই দেখা যায় এলোমেলো চুল ছন্নছাড়া এক পাগলকে। প্রতিদিন এই অঞ্চলের মানুষ তাকে টাকা সহ নানা খাবার দিয়ে সহযোগিতা করেন। লকডাউনে হোটেল গুলো বন্ধ থাকায় যেখানে তার বেচে থাকা কঠিন হয়েছিল সেখানে অনেক বিত্তবানরা তার প্রতিদিনের খাবার যোগান দিতে।

তবে এবার এই পাগলের উদ্ভট আচরনে নানা প্রশ্ন ঘুরপাক খাচ্ছে, বিয়ানীবাজার উপজেলা পৌর বিএনপির সভাপতি আবু নাসের পিন্টু প্রায়ই এই পাগলকে খাবার সহ টাকা দিতেন গত ১৯ অক্টোবর রাত সাড়ে ১২টার দিকে পিন্টু বাড়ি ফেরার পথে কথিত ওই পাগলকে আবার খাবার দিতে গেলে বাঁধে বিপত্তি। ওই ব্যক্তি গলায় দা’ ধরে তাকে প্রাণে খুন করার চেষ্টা চালায়। এ সময় বাড়ি ফিরতে যাওয়া অপর পথচারীরা তাকে রক্ষা করেন। তখন বিক্ষুব্দ পথচারীরা ওই ব্যক্তিকে ঘিরে ধরে তল­াশি চালালে তার কাছ থেকে একটি মোবাইল ফোন, ৩টি দা ও বেশকিছু টাকা পাওয়া যায়। সাধারণ মানুষের প্রশ্ন, ওই ব্যক্তির কাছে থাকা সচল মোবাইল ফোনটি কোথা থেকে এলো। ওই মোবাইল ফোনে চার্জ দেয়া হয় কি করে, কার সাথে-কখন মোবাইলে কথা বলতো ওই ব্যক্তি।

এ ঘটনার সাপ্তাহ পার হলেও ঘটনা নিয়ে নানা প্রশ্ন ঘুরপাক খাচ্ছে। ঐ পাগল প্রাণ নাশের চেষ্টা চালায় বিয়ানীবাজার বিএনপির এই নেতার।

এ বিষয়টির সত্যতা নিশ্চিত করে আবু নাসের পিন্টু জানান,আমি প্রায়ই তাকে টাকা-পয়সা দেই। এদিনও তাকে নতুন একটি লুঙ্গি এনে দেয়ার পর সে দা নিয়ে আমাকে খুন করার চেষ্টা করে। তার কাছে কাভারসহ ছুরি পাওয়া গেছে। পিন্টু বলেন, ওই ব্যক্তি ভারতীয় কেরালা ভাষায় কথা বলে। তার আচরণ রহস্যঘেরা। মূলত: আমাকে হত্যার চেষ্টা করে ব্যর্থ হয়েছে সে।

ঘটনার পর খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে অভিযান চালিয়ে ঐ ব্যক্তির কাছ থেকে টাকা, দা, ছুরি  উদ্ধার করে। রাত ৩টা থেকে কথিত ওই পাগল ব্যক্তি নিখোঁজ হওয়ায় এ ঘটনার রহস্য আরো ঘনিভূত হচ্ছে। হয়তো এ রহস্য আর জানা হবেনা কখনো, এমনটি মনে করেন ঘটনার শিকার আবু নাসের পিন্টু।

Back to top button