বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজারে সড়ক দুর্ঘটনায় দু’জন গুরুতর আহত

বিয়ানীবাজার টাইমস ডেস্ক: বিয়ানীবাজারে পিকআপ ভ্যানের চাপায় পৃথক দুইটি মোটর সাইকেল চালক আহত হওয়ার খবর পাওয়া গেছে। সোমবার বিকেলে মাথিউরা মিনারাই এলাকায় এ দুর্ঘটনাটি ঘটেছে । পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে তাদেরকে সিলেট প্রেরণ করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সোমবার বিয়ানীবাজার পৌরশহর থেকে মোটর সাইকেলে বাড়ি ফিরছিলেন গোলাপগঞ্জ উপজেলার বুধবারি বাজার ইউনিয়নের বনগাঁওয়ের গ্রামের দেলওয়ার হোসেন। মিনারাই এলাকায় পৌঁছামাত্র বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির পিকআপ ভ্যান তাদেরকে চাপা দেয়। পিকআপ ভ্যানের চাপার মোটরসাইকেল আরোহীরা রাস্তায় পড়ে যান। এতে একজনের তার ডান পায়ের মধ্যখানে ভেঙ্গে যায়। একই সময়ে দুর্ঘটনাকবলিত পিকআপ ভ্যানটি আবার চাপা দেয় জেলা ছাত্রলীগের সাবেক সদস্য কেএইচ সুমনকে। তিনি মোটর সাইকেল নিয়ে নিকট আত্মীয়ের বাসায় গোলাপগঞ্জ যাচ্ছিলেন বলে জানা গেছে। পিকআপ ভ্যানের চাপায় দ তার ডান হাত ভেঙ্গে গেছে।

বর্তমানে আহত কেএইচ সুমন সিলেট নগরীর পপুলার হাসপাতালে এবং আহত দেলওয়ার হোসেন সিলেট নগরীর পৃথক আরেকটি প্রাইভেট হাসপাতালে ভর্তি রয়েছেন বলে জানা গেছে।

এ বিষয়ে বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায় বলেন ,দর্ঘটনাকবলিত পিকআপ ভ্যানটি বিয়ানীবাজার থানা পুলিশের হেফাজতে রয়েছে। তবে গাড়ি চালক পলাতক,আমরা চালকের পরিচয় জানার চেষ্টা করাছি।

Back to top button