বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজারে সংসার-সন্তান হারিয়ে দিশেহারা যুবকের আত্নহনন

বিয়ানীবাজার ডেস্কঃ মানুষ কখনো একা থাকতে পারেনা, তাকে সঙ্গ দিতে হয়। এই সঙ্গ দিতে জগৎ সংসারে পরিবারের সদস্যরাই সবচেয়ে বেশী আপনজন। আবার এরাই যখন দূরের মানুষ হয়, তখন বেঁঁচে থাকার অবলম্বন হারিয়ে ফেলে প্রিয়জন। নিঠুর পৃথিবীতে সব যখন দূরে চলে যায়, তখন হতাশা গ্রাস করে ফেলে যে কাউকে। এভাবে হতাশায় ভূগতে থাকা এক ব্যক্তি অবেশেষে আত্মহত্যার পথ বেছে নিলেন। মো. নজরুল ইসলাম (৪৫) নামের হতভাগা ওই ব্যক্তির বাড়ি বিয়ানীবাজার উপজেলার কুড়ারবাজার ইউনিয়নের দেউলগ্রামে।

বৃহস্পতিবার বেলা ২টার দিকে বসতঘরের তীরের সাথে থাকা তার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। স্থানীয় সূত্র জানায়, দীর্ঘদিন থেকে নজরুলের ৩ কন্যাকে নিয়ে তার স্ত্রী বাপের বাড়িতে চলে যান। তাদের বিবাহবিচ্ছেদ না হলেও স্বামীর সাথে কোন যোগাযোগ ছিলনা। এমনকি মেয়েরাও তাদের বাবার সাথে যোগাযোগ রাখেনি। ওই পরিবারে নজরুল ছাড়া আর কেউ ছিলনা। স্ত্রী-সন্তানের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন ওই ব্যক্তি ক্রমেই হতাশ হয়ে পড়েন। দীর্ঘদিন একা থেকে ক্লান্ত নজরুল অবশেষে আত্মহত্যার পর বেছে নেন।

সবচেয়ে দু:খজনক হলেও সত্য যে, নজরুলের আত্মহননের খবর পাওয়ার পরও স্ত্রী-কন্যাদের কেউ তরে মরদেহ দেখতে আসেনি। এলাকাবাসীর সহায়তায় পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করেছে।

এলাকাজুড়ে এখন একটাই আলোচনা-জগৎ সংসারে কেউ নয় আপনজনা। স্বার্থের দ্বন্ধে পুরো দুনিয়া এখন এক মিছেমায়া।

Back to top button