বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজারে পো ড়া লাশের পরিচয় শনাক্তে সহযোগীতা চেয়েছে পুলিশ (ভিডিওসহ ছবি ভিতরে)

বিয়ানীবাজার টাইমসঃ বিয়ানীবাজার উপজেলার লাউতা ইউনিয়নের গজারাই এলাকার আরশি নগর সংলগ্ন হাওরে এক মহিলার (২৫-৩০) অজ্ঞাত দগ্ধ মৃত দেহ উদ্ধার করেছে বিয়ানীবাজার থানা পুলিশ। বুধবার (২৭ জানুয়ারি) হাওরের মাঝখানে পোড়া গন্ধ পেয়ে স্থানীয় লোকজন গিয়ে দেখেন অজ্ঞাত মৃত দেহ পড়ে আছে সেই সাথে পা থেকে মাথা পর্যন্ত আগুন দিয়ে পোড়া।

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ সুরতহাল প্রতিবেদন তৈরি করছে, তবে প্রতিবেদনটি লেখা পর্যন্ত অজ্ঞাত ঐ মহিলার পরিচয় শনাক্ত হয়নি। লাশের পরিচয় শনাক্ত ও হত্যা রহস্য উদঘাটনে থানা পুলিশকে সহযোগিতা করতে ঘটনাস্থলে সিলেট জেলা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন পিবিআইয়ের একটি দল এসে পৌছেছে।

এদিকে ঘটনাস্থলে থাকা বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ সাংবাদিকদের সাথে আলাপকালে পোড়া লাশ শনাক্তে সকলের সহযোগীতা কামনা করেছেন। মহিলার দেহ পুরোপুরি পুড়ে গেলেও আংশিক না পোড়া মুখমন্ডলের ছবি কেউ চিনে থাকলে বিয়ানীবাজার থানায় যোগাযোগের অনুরোধ করেন তিনি।

এব্যাপারে লাউতা ইউপি চেয়ারম্যান গৌছ উদ্দিন জানান, গজারাইয়ের পাশে একটি পোড়া লাশের খবর পেয়েছি, ঘটনাস্থলে পুলিশ রয়েছে। আমি আশা করবো তদন্ত সাপেক্ষে লাশের পরিচয় এবং ঘটনাকারিদের পুলিশ বের করতে পারবে।

Back to top button