জুড়ী

জুড়ীতে ৪ মাদকসেবীর কারাদণ্ড

নিউজ ডেস্ক- মৌলভীবাজারের জুড়ী উপজেলায় ৩ জন মাদকসেবীকে ৫শ’ টাকা করে জরিমানা ও ৩ দিনের কারাদন্ড প্রদান এবং ১ জন গাঁজা ব্যবসায়ীকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, রোববার (৩১ জানুয়ারি) রাতে উপজেলার জায়ফরনগর ইউনিয়নের চম্পকলতা গ্রামে ৩ যুবক মাদকসেবন করে। এ সময় স্থানীয়রা এদের আটক করে পুলিশে খবর দিলে জুড়ী থানার পুলিশ সেখানে গিয়ে তাদের আটক করে থানায় নিয়ে আসে।

আটককৃতরা হলো স্থানীয় কালিনগর গ্রামের আব্দুল লতিফ’র পুত্র রাসেল মিয়া (৩০), মৃত আপ্তাব আলী পুত্র আসাদ মিয়া (২৪) এবং চম্পকলতা গ্রামের মৃত আং খালিক’র পুত্র সুহেল মিয়া (৩০)।

সোমবার (১ ফেব্রুয়ারি) সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আল-ইমরান রুহুল ইসলাম ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬ (৫) ধারায় আটককৃতদের প্রত্যেককে পাঁচশত টাকা করে জরিমানা ও ৩ দিনের কারাদন্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করেন।

এদিকে রোববার রাত ১০টায় পুলিশ একই ইউনিয়নের গৌরীপুর গ্রামে অভিযান চালিয়ে মৃত আরজ আলীর পুত্র আকদ্দছ আলী (৬৪)’ কে ৪০পুরিয়া গাঁজাসহ আটক করে। সোমবার তাকে আদালতে পাঠানো হয়। এলাকার চিহ্নিত মাদকসেবী ও ব্যবসায়ী আকদ্দছ আলী ইতোপূর্বে আরও কয়েকবার এধরণের অপরাধে আটক হয়েছিল।

জুড়ী থানার অফিসার ইনচার্জ (ও সি) সঞ্জয় চক্রবর্তী বিষয়ের সত্যতা নিশ্চিত করে বলেন, মাদকের বিষয়ে জিরো টলারেন্স নীতি নিয়েছে পুলিশ প্রশাসন। মাদকের বিরুদ্ধে পুলিশী অভিযান অব্যাহত থাকবে।

Back to top button