বিয়ানীবাজার সংবাদ

চুরির অভিযোগে জামান প্লাজায় আটক মহিলা পেশাদার চোর, বাড়ি বিয়ানীবাজার

বিয়ানীবাজার টাইমসঃ বিয়ানীবাজারে একটি জুয়েলারি দোকানে চুরির সময় পেশাদার এক মহিলা চোরকে আটক করেছেন স্থানীয় ব্যবসায়ীরা। রবিবার (১০ জানুয়ারি ) বিয়ানীবাজার পৌর শহরের ব্যস্ততম শপিং মল জামান প্লাজার আঞ্জু জুয়েলার্সে এই ঘটনা ঘটে। পরে ব্যবসায়ীরা পেশাদার ঐ মহিলা চোরকে পুলিশের হাতে সোপর্দ করে। এই ঘটনায় আঞ্জু জুয়েলার্সের মালিক আব্দুশ শাকুর বাদী হয়ে বিয়ানীবাজার থানায় মহিলা চোরের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

আঞ্জু জুয়েলার্সের মালিক আব্দুশ শাকুর জানান, তার দোকানে আসা এক মহিলা গ্রাহকের ব্যাগ চুরি করে পালিয়ে যাওয়ার সময় তারা এ মহিলাকে আটক করেন। তিনি জানান, তার দোকানে আসা মহিলা গ্রাহকের ব্যাগে স্বর্ন ও নগদ টাকা ছিলো।

বিয়ানীবাজার ব্যবসায়ী কল্যান সমিতির সভাপতি আজাদুর রহমান জানান, ব্যবসায়ীরা সচেতন থাকলে এরকম পেশাদার চোরদের ধরা সম্ভব। তিনি আটক মহিলাসহ চোরচক্রের অন্য সদস্যদের আটকের আহ্বান জানান।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায় মহিলা চোর আটকের কথা নিশ্চিত করে জানান, চুরির অভিযোগে আটক ঐ মহিলার বাড়ি বিয়ানীবাজার উপজেলায়, তিনি একজন পেশাদার চোর বলে পুলিশের জিজ্ঞাসাবাদে বেরিয়ে এসেছে। এসময় তিনি আরো বলেন, তার বিরুদ্ধে চুরির মামলা দায়ের করে সোমবার আদালতে প্রেরন করা হবে।

Back to top button