হবিগঞ্জ

হবিগঞ্জে ৪র্থ শ্রেণির ছা’ত্রীকে ধ’’ র্ষ’ ণ ॥ আ’ট’ক ১

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জ সদর উপজে’লার রিচি গ্রামে ৪র্থ শ্রেণির এক ছা’ত্রীকে ধ’’ র্ষ’ ণের অ’ভিযোগ উঠেছে। এ ঘটনায় নাজির মিয়া (৪০) নামে এক ব্যক্তিকে আ’ট’ক করেছে পু’লিশ। এছাড়া ওই স্কুলছা’ত্রীর বাবা বাদি হয়ে নাজির মিয়াকে আসামী করে সদর থা’নায় মা’মলা দায়ের করেছেন। বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে মা’মলা’টি দায়ের করা হয়। এর আগে রাত ৯টার দিকে পু’লিশ অ’ভিযান চালিয়ে নাজির মিয়াকে আ’ট’ক করে।

স্থানীয় সূত্র জানায়, আ’ট’ক নাজির মিয়া সদর উপজে’লার রিচি গ্রামে শ্বশুর বাড়িতে থাকতেন। তিনি লেপতোষকের ব্যবসা করতেন। বৃহস্পতিবার রাত ৮টার দিকে পাশের ব্যবসা প্রতিষ্ঠানের মালিকের মে’য়েকে ডেকে দোকানে নিয়ে সে ধ’’ র্ষ’ ণ করে। এ সময় শি’শুর চি’ৎকারে লোকজন এগিয়ে আসলে সে পালিয়ে যায়। পরে আ’হত অবস্থায় শি’শুকে উ’দ্ধার করে চিকিৎসার জন্য হবিগঞ্জ সদর হাসপাতা’লে ভর্তি করা হয়।

পাশাপাশি ধ’’ র্ষ’ ণের শিকার শি’শুকে (১০) অ’সুস্থ অবস্থায় হবিগঞ্জ সদর হাসপাতা’লের ভর্তি করা হয়েছে। সেখানে তার চিকিৎসা চলছে। বিষয়টি নিশ্চিত করেছেন হবিগঞ্জ সদর থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) মো. মাসুক আলী। তিনি জানান- ধ’’ র্ষ’ ণের শিকার শি’শুর পরিবারের লোজন দাবি করছেন গত মঙ্গলবার বিকেলে সদর উপজে’লার রিচি মধ্যপাড়া গ্রামের একটি দোকানে নিয়ে শি’শুটিকে ধ’’ র্ষ’ ণ করে প্রতিবেশি নজির মিয়া।

গতকাল বৃহস্পতিবার সকালে শি’শুর শারীরিক অবস্থার অবনতি হলে পরিবারের লোকজন বিষয়টি সদর থা’নাকে অবগত করে। পরে রাত ৮টার দিকে পু’লিশ ওই শি’শুকে উ’দ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতা’লে ভর্তি করেন। পাশাপাশি পু’লিশ অ’ভিযান চালিয়ে অ’ভিযু’ক্ত নজির মিয়াকে আ’ট’ক করে।

Back to top button
error: Alert: Content is protected !!