হবিগঞ্জ

হবিগঞ্জে চিরকুট লিখে বৃন্দাবন কলেজছাত্রের আত্মহ ত্যা

নিউজ ডেস্ক : জে লার চুনারুঘাটে চিরকুট লিখে সুমিত ঘোষ (২৮) নামের এক কলেজছাত্র ফাঁ স দিয়ে আত্মহ ত্যা করেছেন। সুমিত ঘোষ আহম্ম দাবাদ ইউনিয়নের আলী রাজা পুর প্রকাশিত শরীফপুর গ্রামের সতেন্দ্র ঘোষের ছে লে। সোমবার (২২ফেব্রুয়ারি) ভোরে চুনারুঘাট থা নার ওসি মো: আলী আশরাফ এর নেতৃত্বে এসআই মো: আশিকুল ইস লামসহ একদল পু লিশ তার লা শ উ দ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতা লের ম র্গে প্রেরণ করেন। এর আগে রাত ৮ টায় সকলের অগোচরে শয়নকক্ষে গলায় রশিদিয়ে আত্নহ ত্যা করে সুমিত ।

সুমিত ঘোষের মা বেনী রানী জানান, ঘটনার সময় আমি রান্নাবাড়ায় ব্যস্ত ছিলাম সুমিত ঘোষ প্রতিদিনের ন্যায় বাহির থেকে তার রুমে প্রবেশ করে রেষ্ট যায় । রান্নাবাড়া করে রাত ৮টার দিকে আম রা তার রুমে একটি আওয়াজ শুনতে পাই। পরে রুমের ভিতর গিয়ে দেখি ঘরের তীতের সঙ্গে সুমিত ঝুলছে। এ অবস্থায় তাকে মৃ ত উ দ্ধার হয় । এদিকে তার মৃ ত্যু নিয়ে নানা গুনজন । কেউ বলছেন প্রে ম সংক্রান্ত আর কেউ বলছেন চাকুরী নাপেয়ে আত্নহ ত্যা।

চুনারুঘাট থা নার ওসি মো: আলী আশরাফ জানান, নি হতের রুমে আম রা একটি চিরকুট পাই। চিরকুটে লেখা রয়েছে আমা র মৃ ত্যুর জন্য কেউ দায়ী নয় । চিরকুট উ দ্ধার করা হয়েছে বিষয়টি ত দন্ত করা হচ্ছে।

সুমিত ঘোষের পরিবারের বরাত দিয়ে এসআই মো: আশিকুর রহমান জানান, বেশকিছু দিন ধরে চাকুরীর জন্য হতাশায় ভূগছিলেন সুমিত তবে কেন ওইদিন আত্নহ ত্যা করেছে কেউ সঠিকভাবে বলতে পারছেনা। তবে ময়নাত দন্তের রিপোর্ট পেলে মৃ ত্যুর আসল র হস্য জানা যাবে।

Back to top button
error: Alert: Content is protected !!