হবিগঞ্জ

হবিগঞ্জে অ'পহ'রণ করতে গিয়ে ধ'রা পড়ল কি'শোর গ্যাংয়ের চার সদস্য

হবিগঞ্জে অ'পহ'রণের সময় আ'ট'ক হলো কি'শোর গ্যাংয়ের চার সদস্য। বৃহস্পতিবার হবিগঞ্জ শহরে এক কলেজছাত্রকে অ'পহ'রণের সময় আন্তঃজে'লা কি'শোর গ্যাংয়ের এ চার সদস্যকে আ'ট'ক করেছে সদর থা'না পু'লিশ। সন্ধ্যা ৬টায় শহরের তিনকোনা পুকুরপাড় এলাকার শিক্ষা অফিসের সামনের একটি টমটম থেকে তাদেরকে আ'ট'ক করা হয়।

আ'ট'করা হলো আন্তঃজে'লা কি'শোর গ্যাংয়ের সদস্য শহরের চিড়াকান্দির বাসিন্দা অসীম কুমা'র দাশের ছে'লে অনুপ কুমা'র দাশ, সুখচর গ্রামের বাসিন্দা ধীরেন্দ্র দাসের ছে'লে দৃশ্য দাস, শহরতলীর উমেদনগর গ্রামের যশো রায়ের ছে'লে অ'পু রায় ও শহরের বাণিজ্যিক এলাকার সজিব বণিকের ছে'লে জয় বণিক।

পু'লিশ জানায়, ঢাকা ক্যান্টনমেন্ট কলেজের ছাত্র শহরের রিচি আইড়া কোনা গ্রামের বাসিন্দা ডা. গোপাল আচার্য্যের ছে'লে অর্ণব আচার্য্য বাড়ি যাওয়ার উদ্দেশে শহরের কলাপাতা রেস্ট্যুরেন্টের সামনে দাঁড়িয়েছিল। এ সময় আ'ট'করা অর্ণবকে মা'রধর করে একটি টমটমযোগে অ'পহ'রণ করে নিয়ে যায়। তারা টমটমে অর্ণবকে মা'রধরসহ তাকে জো'রজবরদস্তি করতে থাকে। তিনকোনা পুকুরপাড় এলাকায় টমটমটি পৌঁছালে অর্ণবের চি'ৎকার শুনে ডিবির এসআই আজাদুর রহমান আজাদের বিষয়টি স'ন্দেহ হয়। তিনি সদর থা'নায় খবর দেন। এসআই হারুন আল রশিদের নেতৃত্বে একদল পু'লিশ ঘটনাস্থলে পৌঁছে অর্ণবকে উ'দ্ধার করেন এবং চারজনকে আ'ট'ক করে থা'নায় নিয়ে যান। এ সময় অন্যরা পালিয়ে যায়।

ভিকটিম অর্ণব আচার্য্য জানায়, আ'ট'করা তার বন্ধু। বেশ কিছুদিন আগে একটি বিয়ের অনুষ্ঠানে ছবি তোলা নিয়ে তাদের সঙ্গে কথা কা'টাকাটি হয়েছিল তার। পরে বিষয়টি স্থানীয়ভাবে সমাধানও করা হয়। তারই সূত্র ধরে বৃহস্পতিবার তাকে অ'পহ'রণ করে নিয়ে যাওয়ার চেষ্টা করে।

সদর মডেল থা'নার ওসি (ত'দন্ত) দৌস মোহাম্ম'দ জানান, বিষয়টি পু'লিশ গভীরভাবে খতিয়ে দেখছে। অ'ভিযোগের প্রেক্ষিতে ত'দন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Back to top button