সিলেট

সিলেট নগরবাসীর অবদান শ্রদ্ধার সাথে স্ম’রণ রাখবে সিসিক

নগরের প্রধান প্রধান সড়ক থেকে শুরু করে পাড়া মহল্লার সড়ক প্রসস্থকরণে নগরবাসীর অবদান শ্রদ্ধার সাথে স্ম’রণ রাখবে সিলেটবাসি বলেছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

সোমবার (১১ জানুয়ারি) নগরের শি’বগঞ্জ এলাকায় সিলেট সিটি কর্পোরেশনের উন্নয়ন কাজ পরিদর্শন কালে তিনি একথা বলেন।

সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, নাগরিকদের অনেকে তাদের নিজেদের দোকান, বাসা-বাড়ির সীমানা প্রাচীর ভেঙ্গে সড়ক প্রসস্তকরণের জন্য ভূমি দিয়েছেন। ফলে নগরের বিভিন্ন এলাকায় সড়ক প্রস্থ করা সম্ভব হয়েছে। নাগরিক সুবিধা নিশ্চিতে তাদের এই অবদান শ্রদ্ধার সাথে স্ম’রণ রাখবে সিসিক।

সিলেট নগরকে একটি আধুনিক স্মা’র্ট সিটি হিসাবে রূপান্তরে নগর জুড়ে চলছে উন্নয়ন কাজ। সড়ক প্রস্থকরণ, ড্রেন ও ফুটপাত নির্মাণ, গুরুত্বপূর্ণ চত্বরগুলোর সৌন্দর্যবর্ধন কাজ চলমান রয়েছে।

করো’না পরিস্থিতির কারণে উন্নয়ন কাজে অনেকটা বিলম্ব হলেও দ্রুত সময়ের মধ্যেই চলমান কাজ শেষ হবে বলে জানান সিসিক মেয়র।

এর আগে নগরের পরিচ্ছন্নতার কাজ পরিদর্শন করেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

নগর পরিচ্ছন্নতায় সবাইকে আরো সচেতন হওয়ার আহ্বান জানিয়ে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, সেখানে সেখানে ময়লা আবর্জনা ফেলবেন না। নির্ধারিত স্থানে আজর্বনা ফেলুন। প্লাস্টিক, কাঁচ সহ অ’পচনশীল বর্জ্য ছড়া বা ড্রেনে না ফেলে আ’দালাভাবে সংরক্ষণ করুন।

এসময় উপস্থিত ছিলেন কাউন্সিলর রেজাউল হাসান লোদী, কাউন্সিলর এবিএম উজ্জ্বল, প্রধান প্রকৌশলী নূর আজিজুর রহমান, নির্বাহী প্রকৌশলী আলী আকবর সহ সিসিকের সংশ্লিষ্ট কর্মক’র্তা-কর্মচারীগণ।

Back to top button
error: Alert: Content is protected !!