সিলেট

সিলেটে প্রবাসীর বাসা দখল করতে গিয়ে গ্রে প্তার ৬

নিউজ ডেস্ক- সিলেট নগরীর সুবিদবাজারে এক প্রবাসীর বাসা দখল করতে গিয়ে গ্রে প্তার ‘গুল্লি কা মাল’সহ ৬ জন। রোববার রাত সাড়ে ১০ টার দিকে সাড়াশি অ ভিযান চালিয়ে কোতোয়ালি থা না পু লিশ তাদের গ্রে প্তার করে।

পু লিশ সূত্রে জানা যায়, রোববার সকাল ১১টার দিকে সিলেট নগরীর সুবিদবাজার এলাকার লাভলী রোডে লন্ডন প্রবাসী সুফিয়া বেগমের মালিকানাধীন নির্ঝর ৪৪ নম্বর বাসাটি জো রপূর্বক দখল করে বাসার লোকজনদের বের করে দেয় কা মালসহ কয়েকজন জন। এসময় বাসার মালিকদের কাছে চাঁদা দাবি করে এবং বাসায় নিজের সাইনবোর্ডও লাগিয়ে দেয়।

আ ট ককৃতরা হলো- বিশ্বনাথের তপলপুর গ্রামের আপ্তাব আলীর ছে লে মা দক কা মাল ওরফে গুল্লি কা মাল, নগরীর ঘাসিটুলা মোকা মবাড়ি এলাকার কা মাল মিয়ার ছে লে আব্দুল আহাদ, মজুম দার পাড়া এলাকার রওশন আলীর ছে লে কা মাল হোসেন, একই এলাকার অলিউর রহমানের ছে লে ইম রান আহম দ মুছা, শামীমাবাদ এলাকার সোহেল আহম দের স্ত্রী লিপি বেগম ও একই এলাকার দিলিপ দাসের ছে লে লক্ষী রানী দাস।

আ সামিদের বি রুদ্ধে চাঁদাবাজি ও জবরদখলের অ ভিযোগ এনে থা নায় মা মলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন কোতোয়ালি থা নার ওসি এস.এম আবু ফরহাদ।

এলাকাবাসীর বরাত দিয়ে তিনি জানান, সকাল ১১ টার দিকে সময় সিলেটের আ লোচিত মা দক ব্যবসায়ী গুল্লি কা মালের নেতৃত্বে একদল স ন্ত্রাসী লন্ডন প্রবাসী সুফিয়া বেগমের লন্ডনী রোডস্থ ৪৪ নং বাসাটিতে জো রপূর্বক ঢুকে তাদের বের করে দেয়। একই সাথে তাদের কাছে চাঁদা দাবি করে ও প্রা ণনাশের হু মকি দেয়।

পরে ভুক্তভোগীরা থা নায় লিখিত অ ভিযোগ নিয়ে আসলে তাৎক্ষণিক কোতোয়ালি থা না পু লিশ অ ভিযান চালিয়ে চাঁদাবাজদের আ ট ক করা হয়।

অ ভিযানে কোতোয়ালী থা নার ওসি (ত দন্ত) মোহাম্ম দ ইয়াসিন, লামাবাজার পু লিশ ফাঁড়ির ইনচার্জ টিএম আল আমিন, কোতয়ালী থা নার সেকেন্ড অফিসার এসআই আতিকুর রহমান, এসআই জগৎজ্যোতিসহ থা নার অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

Back to top button
error: Alert: Content is protected !!