সিলেট

সিলেটের দুই মা’র্কে’টের ৩ দোকান থেকে পর্ণগ্রাফির ভিডিওতে ভরপুর হার্ডডিস্ক জ’ব্দ

নিউজ ডেস্কঃ সিলেট নগরীর করিম উল্লাহ মা’র্কেট ও পাশ্ববর্তি সিটি হার্ট মা’র্কে’টে সিলেট সিটি করপোরেশেনের ভ্রাম্যমাণ আ’দালত অ’ভিযান চালিয়েছে। সোমবার (১৮ জানুয়ারি) দুপুরে অ’ভিযানকালে প’র্নগ্রাফি রাখা ও প’র্নগ্রাফির ভিডিও বিক্রয়ের অ’প’রাধে এই দুই মা’র্কে’টের ৩টি দোকানের বি’রুদ্ধে মা’মলা করা হয়।

তিনটি দোকান মালিককে ১৫ হাজার টাকাজ’রিমানা করার পাশাপাশি এই তিন দোকান থেকে জ’ব্দ করা হয় প’র্নগ্রাফির ভিডিওতে ভরপুর হার্ডডিস্ক।

সিলেট সিটি করপোরেশনের নির্বাহী ম্যাজিট্রেট সুমন চন্দ্র দাশ এই ভ্রাম্যমাণ আ’দালত পরিচালনা করেন।

সিসিক জানায়, করিম উল্লাহ মা’র্কেট ও সিটি হার্ট মা’র্কে’টে ভ্রাম্যমাণ আ’দালতের অ’ভিযানে ৩টি ব্যবসা প্রতিষ্ঠানের কাছে প’র্নগ্রাফি সংরক্ষিত হার্ডডিস্ক পাওয়া যায়। এবং তারা অ’বৈধভাবে সেসব প’র্নভিডিও বিক্রয় করছেন প্রমাণ পাওয়া যায়। দ’ণ্ডবিধি ১৮৬০-এর ২৯২ ধারায় তাদের বি’রুদ্ধে মা’মলা করা হয় এবং জ’রিমানা করা হয় ১৫ হাজার টাকা। জ’ব্দ করা হয় প’র্নগ্রাফির ভিডিও সংরক্ষিত হার্ডডিস্ক।

এছাড়া অ’ভিযানে স্বাস্থ্যবিধি লঙ্গন করায় দ’ন্ডবিধি ১৮৬০ এর ২৬৯ ধারায় এক ব্যক্তিকে ১ হাজার টাকা জ’রিমানা করা হয়। অ’ভিযানে সিসিকের বিভিন্ন বিভাগের কর্মক’র্তা-কর্মচারীরা এবং সিলেট মহানগর পু’লিশের একটি দল উপস্থিত ছিলেন।

Back to top button
error: Alert: Content is protected !!