সারাদেশ

সন্ধ্যা নামতেই দুই প্রে মিকার ওপর ঝাঁপিয়ে পড়ল দুই প্রে মিক

প্রে মের স ম্পর্কের সূত্র ধরে দুই স্কুলছা ত্রীকে বেড়াতে নিয়ে যান আনোয়ার হোসেন ও ওম র ফারুক ইমন নামে দুই প্রে মিক। সারাদিন বিভিন্ন এলাকায় ঘুরাফেরা করে তারা। তবে সন্ধ্যা নামা র পরেই ধ র্ষকরূপে দেখা যায় আনোয়ার ও ইমনকে। তারা ধ র্ষণ করতে তাদের প্রে মিকার ওপর ঝাঁপিয়ে পড়ে।

তারা সোহাগ নামে এক যুবকের সহযোগিতায় ওই দুই স্কুলছা ত্রীকে একটি বাড়িতে নিয়ে যায়। পরে সেখানে একজনকে ধ র্ষণ করে তার প্রে মিক। অ পর স্কুলছা ত্রীকে তার প্রে মিক ধ র্ষণের চেষ্টা করলে সে চি ৎকার করে। চি ৎকারে স্থানীয়রা ছুটে এসে ওই দুই স্কুলছা ত্রীকে উ দ্ধার করে। এ সময় আনোয়ার এবং ইমন পালিয়ে যায়। মঙ্গলবার রাতে পঞ্চগড়ের তেঁতুলিয়ায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় বুধবার বিকেলে ওই দুই স্কুলছা ত্রীর বাবা বাদী হয়ে তেঁতুলিয়া থা নায় ধ র্ষণ ও ধ র্ষণচেষ্টার দুটি মা মলা করেন। পু লিশ ওই দুই প্রে মিক ও তাদের সহযোগী সোহাগকে গ্রে প্তার করেছে।

গ্রে প্তার হলেন, তেঁতুলিয়া উপজে লার ভজনপুর ইউনিয়নের কাউরগছ এলাকার হাফিজ উদ্দিনের ছে লে ওম র ফারুক ইমন, একই এলাকার দারাজ উদ্দিনের ছে লে আনোয়ার হোসেন ও একই ইউনিয়নের বামনপাড়া এলাকার এনামুল হকের ছে লে সোহাগ।

তেঁতুলিয়া মডেল থা নার ওসি জহুরুল ইস লাম বলেন, দুই স্কুলছা ত্রীকে ধ র্ষণ ও ধ র্ষণচেষ্টার ঘটনায় অ ভিযু ক্ত দুই যুবককে গ্রে প্তার করা হয়েছে। এ সময় তাদের এক সহযোগীকেও গ্রে প্তার করা হয়। তাদের বি রুদ্ধে থা নায় দুটি মা মলা হয়েছে। আ দালতের মাধ্যমে তাদের জে লহাজতে পাঠানো হয়েছে।

Back to top button
error: Alert: Content is protected !!