আন্তর্জাতিক

যু ক্তরাষ্ট্রে শপিংমলে গু লি চালিয়ে পালিয়ে গেল হা মলাকারী, আ হত ৮

নিউজ ডেস্ক- যু ক্তরাষ্ট্রের উইসকনসিন অঙ্গরাজ্যের একটি শপিংমলে ব ন্দুকধারীর এলোপাতাড়ি গু লিতে অন্তত আটজন আ হত হয়েছেন। তবে হা মলাকারীকে এখনও আ ট ক করতে পারেনি নিরাপত্তা বাহিনী।

এফবিআই এবং মিলওয়াকি কাউন্টি শেরিফ কর্তৃপক্ষ টুইটারে জানিয়েছে, তাদের কর্মক র্তারা ঘটনাস্থল মেফেয়ার মলে পৌঁছেছেন। সেখানে স্থানীয় পু লিশ বাহিনীকে সহযোগিতা করছেন তারা।

ওয়াওওয়াতোসা পু লিশ বিভাগ এক বিবৃতিতে বলেছে, জরুরি কর্মক র্তারা যখন ঘটনাস্থলে পৌঁছান, তখন ব ন্দুকধারী সেখানে ছিল না।

বিবৃতিতে তারা জানিয়েছে, আ হতদের মধ্যে সাতজন প্রাপ্তবয়স্ক এবং একজন কি শোর বয়সী। তাদের সবাইকে দ্রুত হাসপাতা লে নিয়ে যাওয়া হয়েছে।

আ হতদের সবশেষ শারীরিক অবস্থা জানা না গেলেও ওয়াওওয়াতোসার মেয়র ডেসিন ম্যাকব্রাইড জানিয়েছেন, তাদের কারও অবস্থা সংকটাপন্ন নয়।

পু লিশ জানিয়েছে, হা মলাকারী ২০ থেকে ৩০ বছর বয়সী শ্বেতাঙ্গ ছিলেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, ব ন্দুকধারী তা ণ্ডব শুরু করতেই শপিংমলের বেশ কয়েকজন কর্মী ভবনের ভেতর আশ্রয় নেন।

মলটি পরিচালনাকারী প্রতিষ্ঠান এক বিবৃতিতে বলেছে, আম রা চরম হতাশ এবং ক্ষুব্ধ যে, আমাদের অ তিথি ও ভাড়াটিয়ারা আজ এমন সহিং স ঘটনার শিকার হয়েছেন।

তারা আরও বলেছে, আম রা ওয়াওওয়াতোসা পু লিশ বিভাগে আমাদের অংশীদারদের প্রতি কৃতজ্ঞ। এ বিষয়ে ত দন্ত এগিয়ে নিতে তাদের যথাসাধ্য সহযোগিতা করা হচ্ছে।

সূত্র: এএফপি

Back to top button
error: Alert: Content is protected !!