প্রবাস

মালয়েশিয়ায় মানব কঙ্কাল উ দ্ধার করেছে দুই বাংলাদেশি

নিউজ ডেস্ক- রাজধানী কুয়ালালামপুরের ব্রিকফিল্ডসের জালান কেরাউং এলাকা থেকে মানব কঙ্কাল উ দ্ধার করেছে দুই বাংলাদেশি নাগরিক।

স্থানীয় সময় রোববার (২১ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে জালান কেরাউংয়ের একটি খামা রের ফাঁকা প্লটের ঝোপঝাড়ে ঘাস কা টার সময় দুই বাংলাদেশি শ্রমিক কঙ্কালটি খুঁজে পান। পরে পু লিশকে খবর দিলে পু লিশ ঘটনাস্থল থেকে এই মানব কঙ্কাল উ দ্ধার করে।

ব্রিকফিল্ডস জে লা পু লিশ প্রধান আনুয়ার ওম র জানান, দেহাবশেষ থেকে প্রায় তিন ফুট দূরে মা থার খুলি পাওয়া গেছে। মানব কঙ্কালের পাশে ‘সেভেন সেন্ট’ লেখা একটি লাল টি-শার্ট উ দ্ধার করা হয়।

তিনি আরও বলেন, ঘটনাস্থলের আশেপাশের এলাকায় ক্লোজড সার্কিট ক্যামেরা অথবা সিকিউরিটি গার্ড না থাকায় ফরেনসিক ইউনিটের কর্মী, গোয়েন্দা কুকুর ইউনিট এবং কুয়ালালামপুর হাসপাতা লের প্যাথলজিস্টরাও ঘটনাস্থলে পরিদর্শন করেন। এই ঘটনায় আম রা নি হত ব্যক্তির শনাক্তকরণের প্রক্রিয়াতে রয়েছি।

নি খোঁজ আত্মীয়স্বজনসহ যে কাউকে এগিয়ে আসার এবং ত দন্তের পাশাপাশি সনাক্তকরণ প্রক্রিয়ায় সহায়তা করতে ব্রিকফিল্ডস পু লিশ হটলাইনে 03-2297 9222 বা সিটি পু লিশ হটলাইনে 03-2115 9999 এ যোগাযোগ করার আহ্বান জানানো হয়েছে।

Back to top button
error: Alert: Content is protected !!