সিলেট

ভাবির সাথে পর কী য়ায় স ম্পর্ক ছিলো মামুনের: তামান্নার মা

টাইমস ডেস্কঃ প্রতিদিন মামুন তার চাচাতো ভাই মাহবুবের স্ত্রী (ভাবির) সাথে ফোনে কথা বলতো। বাসায় এনে আমা র মে য়ের সামনে তার ভাবির সাথে শারীরিক কাজ করতো। আমা র মে য়ে বাঁ ধা দিলে সে আমা র মে য়েকে নি র্যা তন করতো। কাউকে বললে মে রে ফেলার হু মকি দিতো। যৌতুকের টাকার জন্য মা রধর করতো। এসব কথা বলছেন আর কা ন্নায় ভেঙে পড়ছেন সিলেটে স্বামীর হাতে নি র্মম ভাবে খু ন হওয়া তামান্না বেগমের মা।

সিলেট নগরীর উত্তর কাজীটুলার এলাকার অন্তরঙ্গ ৪/এ বাসার দুতলার একটি কক্ষ থেকে সোমবার (২৩ নভেম্বর) দুপুর দেড়টায় দক্ষিণ সুরমা থা নার লালাবাজার ইউনিয়নের ফুলদি এলাকার মে য়ে নববধূ সৈয়দা তামান্না বেগমের লা শ উ দ্ধার করে পু লিশ। এর আগ থেকেই তামান্নার স্বামী আল মামুন পলাতক রয়েছেন।

এদিকে, সোমবার (২৩ নভেম্বর) রাতে নি হতের ভাই সৈয়দ আনোয়ার হোসেন রাজা বাদী হয়ে কোতোয়ালি থা নায় মা মলা ( নং ৫৮) দায়ের করে। মা মলায় নি হতের স্বামী মো. আল মামুনসহ ৬ জনকে আ সামি করা হয়েছে। মা মলায় মামুন ছাড়াও অন্য আ সামিরা হলেন- এম রান, পারভীন, মাহবুব সরকার, বিলকিস ও শাহনাজ। এছাড়া অ জ্ঞাতনামা আরও কয়েকজনকে আ সামি করা হয়েছে।

এরপর সোমবার (২৩ নভেম্বর) রাতে গো পন সংবাদের ভিত্তিতে এজহার নামীয় ২নং আসামী এম রানকে কোতোয়ালি থা নাধীন সোবহানীঘাট এলাকা থেকে গ্রে প্তার করে পু লিশ। বাকিরা এখনো পলাতক রয়েছেন বলে জানা যায়।

Back to top button
error: Alert: Content is protected !!