বড়লেখা

বড়লেখায় গাঁজাসহ সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী গ্রে প্তার

নিজস্ব প্রতিবেদক, বড়লেখাঃ  মৌলভীবাজারের বড়লেখায় সোনাহর আলী (৪৫) নামের এক গাঁজা ব্যবসায়ীকে হাতেনাতে গ্রে প্তার করেছে বড়লেখা থা না পু লিশ।

সোমবার রাতে উপজে লার দক্ষিণভাগ ইউনিয়নের পশ্চিম দক্ষিনভাগ গ্রামের নিজ বাড়িতে অবস্থিত মুদি দোকান থেকে তাকে গ্রে প্তার করা হয়। এসময় তার কাছ থেকে ২১০ গ্রাম গাজা উ দ্ধার করে পু লিশ।

পু লিশ সুত্রে জানা যায়, গো পন সুত্রে খবর পেয়ে সোনাহর আলীর নিজ বাড়িতে অবস্থিত তার মুদি দোকানে অ ভিযান চালায় পু লিশ। এসময় ২১০ গ্রাম গাঁজাসহ তাকে হাতেনাতে গ্রে প্তার করা হয়। সে দক্ষিনভাগ (দক্ষিন) ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী। সে একজন কুখ্যাত মা দক ব্যবসায়ী হিসাবে পরিচিত। তার বি রুদ্ধে একাধিক মা দক মা মলা বিচারাধীন রয়েছে। গ্রে প্তারকৃত আসামী সোনাহরের বি রুদ্ধে মা দক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে বড়লেখা থা নায় মা মলা রুজু হয়েছে।

বড়লেখা থা নার উপ-পু লিশ পরিদর্শক সুব্রত কুমা র দাস বলেন, আসামীর বি রুদ্ধে একাধিক মা মলা বিচারাধীন রয়েছে। সে বর্তমানে জামিনে আছে। গো পনসুত্রে খবর পেয়ে আম রা গাঁজাসহ তাকে গ্রে প্তার করতে সক্ষম হয়েছি। তাকে আ দালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Back to top button
error: Alert: Content is protected !!