বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজার থেকে ঔষধ বিক্রয় প্রতিনিধি অ'পহরন, ৫ অ'পহরনকারি জে'ল হাজতে

বিয়ানীবাজার টাইমসঃ পাওনা টাকা আদায়ের জের ধরে বিয়ানীবাজার থেকে এক ঔষধ বিক্রয় প্রতিনিধিকে অ'পহরন চেষ্টায় বড়লেখায় আ'ট'ক ৫ অ'পহরনকারিকে আ'দালতের মাধ্যমে জে'লহাজতে প্রেরন করে বিয়ানীবাজার থা'না পু'লিশ। অ'পহরন ঘটনায় নিজে বাদী হয়ে মা'মলা (১৫/১১-০৯-২০২০) করেছেন অ'পহরনের শিকার এ্যাপেক্স ফার্মা'র বিয়ানীবাজারের বিক্রয় প্রতিনিধি জকিগঞ্জ উপজে'লার আব্দুল করিম লস্কর।

অ'পহরন ঘটনায় আ'ট'করা হলেন, জুড়ী উপজে'লার উত্তর বড় ডহর এলাকার মৃ'ত সৈয়দ আব্দুল হান্নানের পুত্র আব্দুর রশিদ (৩০), একই উপজে'লার বাছির পুর এলাকার দুলাল আহম'দের পুত্র শাকিল আহম'দ (২৩), শওকত আলীর পুত্র সুমন আহম'দ (২২), বেলাগাও এলাকার মৃ'ত আব্দুল মতিনের পুত্র মাইক্রো চালক ফরমুজ আলী এবং বড়লেখা উপজে'লার রাফিনগর এলাকার হাফিজ উদ্দিনের পুত্র মাহাবুর আহম'দ (২৩)।

পু'লিশ জানায়, অ'পহৃত আব্দুল করিম লস্করের কাছে অ'পহ'রণকারিদের টাকা পাওনা ছিল। ব্যবসার ১৮ হাজার টাকা ভিকটিম না দেয়ায় তাকে জো'র করে গাড়ি তোলে নেয়। কাননগো বাজার এলাকায় ভিকটিম পানি চাইলে অ'পহ'রণকারিরা গাড়ি থামায়। এ সুযোগ কাজে লাগিয়ে ভিকটিম গাড়ির কাঁচ ভেঙ্গে চি'ৎকার করলে স্থানীয় জনতা ধাওয়া করে কাননগো বাজার এলাকায় গাড়ি আ'ট'ক করে। পরে বড়লেখা থা'না পু'লিশের কাছে মাইক্রোসহ আসামী ও ভিকটিমকে সোপর্দ করেন স্থানীয় এলাকাবাসী।

বিয়ানীবাজার থা'নার ওসি (ত'দন্ত) জাহিদুল হক জানান, টাকা লেনদেনের জেরে অ'পহরন ঘটনায় মা'মলা হয়েছে। আ'ট'ককৃতদের আ'দালতের মাধ্যমে জে'ল হাজতে প্রেরন করা হয়েছে।

Back to top button