প্রবাস

বিমানের টিকেট কে’টেও দেশে ফেরা হলো না আমিরাত প্রবাসী সালাউদ্দিনের!

অনলাইন ডেস্ক: বিমানের টিকেট কে’টে দেশা যাওয়ার প্রস্তুতি নিয়েছেন। কিন্তু ভাগ্য বিড়ম্ভনায় দেশে ফেরার দিনই না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন সংযু’ক্ত আরব আমিরাত প্রবাসী সালাউদ্দিন আলমগীর (৩৫)। আমিরাতের আজমান শেখ খলিফা হাসপাতা’লে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার তার মৃ’ত্যু হয়।

আমিরাতে বসবাসরত তার স্বজন জাসেদুল ইস’লাম জানান, গত দশ দিন আগে শারীরিকভাবে অ’সুস্থ থাকায় ২ বার করোনা পরীক্ষা করেন সালাউদ্দিন। দুই বারের ফলাফল ছিল নেগেটিভ। শারীরিক অবস্থার পরিবর্তন না দেখে দেশে ফেরার সিদ্ধান্ত নেন সালাউদ্দিন। বিমানের টিকেটও কিনেছিলেন। ১৯ ফেব্রুয়ারি শুক্রবার রাত ১ টার ফ্লাইটে দেশের উদ্দেশ্যে রওনা হওয়ার কথা ছিল। কিন্তু হঠাৎ সকালে শারীরিক অবস্থার অবনতি হলে স্থানীয় খলিফা জেনারেল হাসপাতা’লে তাকে ভর্তি করা হয়।

হাসপাতা’লে পুনরায় করো’না করো’না পজিটিভ ধ’রা পড়ে এবং চিকিৎসাধীন অবস্থায় স্থানীয় সময় রাত ৮টায় তার মৃ’ত্যু হয়। করোনা সনাক্ত হওয়ায় স্থানীয়ভাবে তার লা’শ দাফনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

ম’রহু’ম সালাউদ্দিন দীর্ঘ ১৫ বছর আজমানে কর্ম’রত ছিলেন । তার বাড়ি চট্টগ্রামের হাটহাজারী উপজে’লায়। হাটহাজারীর গড়দুয়ারা ইউনিয়নের ২নং ওয়ার্ডের মৃ’ত এ কে এম শাহাবুদ্দীনের পুত্র। মাত্র একমাস পূর্বে দেশে অবকাশ যাপন শেষে আমিরাতে ফিরেছিলেন সালাউদ্দিন। মৃ’ত্যুকালে তিনি দুই মে’য়ে রেখে গেছেন।

Back to top button
error: Alert: Content is protected !!