বিনোদন

“বউ-গার্লফ্রেন্ড সাবধানে রাখু ন, যাতে ভাইগা না যায়”

বিনোদন ডেস্ক- ভালোবাসা দিবসে বিয়ে করেছেন জাতীয় দলের আ লোচিত খেলোয়াড় নাসির হোসেন। বিয়ের ছবি প্রকাশ্যে আসতেই যেমন অ ভিনন্দন বার্তা আসছে, তেমনই অনেকেই পুরোনো কাসুন্দি ঘাটতে শুরু করেছেন। অ ভিযোগ উঠেছে, আগের স্বামীকে তালাক না দিয়েই নাসিরকে বিয়ে করেছেন তামিমা তাম্মি।

এদিকে গতকাল (২০ ফেব্রুয়ারি) নাসিরের আ লোচিত ‘সাবেক প্রে মিকা’ নবাগত চিত্রনায়িকা হু মায়রা সুবাহ অন্যের বউ বিয়ে করায় নাসিরকে অ ভিনন্দন জানিয়ে একটি নিউজ শেয়ার করেছিলেন। তিনি লিখেছেন ‘কিছুই বলার নেই, বাই দ্য ওয়ে ‘অ ভিনন্দন’। তবে ফিলিং মুডে সুবাহ দিয়েছেন ‘ব্যাড’। তবে সাবেক প্রে মিকের বিয়ে বিড়ম্বনা নিয়ে এমন খবরে বেশ খুশি মুডেই আছেন সুবাহ। আজ রোববার (২১ ফেব্রুয়ারি) ফেসবুক লাইভে এসে বক্তব্য দিয়েছেন তিনি।

সুবাহ বলেন, ‘আম রা পার্টি করতে আসছি আজকে। আপনারা সবাই জানেন আমি কী কারণে আজ এত খুশি। আরেকটা কথা বলি, আপনারা সবাই আপনাদের বউকে, গার্লফ্রেন্ডকে সাবধানে রাখবেন। যাতে এদিক-ওদিক ভাইগা না যায়।’

কয়েকদিন আগেও লাইভে এসেছিলেন সুবাহ। তা স্ম রণ করে সুবাহ বলেন, ‘সেদিনও লাইভে এসে আপনাদের বলেছিলাম, ‘আপনাদের বউকে সাবধানে রাখেন, একটু হাড়ির খোঁজখবর নেন। আমা র পেছনে লেগে কী লাভ? আমি আমা র জায়গাতেই থাকব, কোথাও ভাইগ্যা যাব না। সুতরাং আপনারা আপনাদের বউয়ের দিকে খেয়াল রাখেন, ভাবিরা যাতে এদিক-সেদিক ভাইগ্যা না যায়।’

২০১৮ সালে সুবাহর কয়েকটি ভিডিও তুমুল আলোচনার জন্ম দিয়েছিল। ভিডিওতে তিনি নাসিরের সঙ্গে নিজের স ম্পর্কের ব্যাপারটি ফাঁ স করেছিলেন। সেই ঘটনার পর ব্যাপক পরিচিত পান সুবাহ। তবে এসবই অ তীত। বর্তমানে সিনেমা র কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অ ভিনেত্রী।

Back to top button
error: Alert: Content is protected !!