সিলেট

প্রে মিকার সাথে অ ভিমান, সিলেটে যুবকের ম রদেহ উ দ্ধার, তরুনী আ ট ক

টাইমস ডেস্কঃ সিলেট নগরীর পাঠানটুলা এলাকা থেকে মিফতাহুর রহমান (৩৫) নামে এক যুবকের ম রদেহ উ দ্ধার করেছে পু লিশ। শনিবার (২১ নভেম্বর) সকাল ১১ টার দিকে পাঠানটুলার নিকুঞ্জ আবাসিক এলাকা থেকে ম রদেহ উ দ্ধার করা হয়।

নি হত ওই যুবক দিরাই উপজে লার জগদল ইউনিয়নের কদমতলি গ্রামের মতিউর রহমানের ছে লে।

নি হতের চাচা মুহিবুর রহমান বলেন, আমাদের ধারণা হচ্ছে কেউ আমা র ভাতিজাকে গলায় ফাঁ স দিয়ে মে রে ফেলেছে। পরে আবার তার ম রদেহ নামিয়ে রাখে। কারণ আম রা সকাল ১১ টার দিকে আম রা ঘটনাস্থলে গিয়ে দিকে ঘরের মেঝেতে আমা র ভাতিজার ম রদেহ পড়ে আছে।

তিনি আরও বলেন, ‘ঘটনাস্থলে এক তরুণীকে পাওয়া গেছে। সে আমাদের জানিয়েছে যে, আমা র ভাতিজার সাথে তার প্রে মের স ম্পর্ক ছিলো। তবে বিয়ে হয়েছিল কি-না সেটি আম রা বলতে পারবো না। মে য়েটির বাড়ি হচ্ছে বাগেরহাটের ফকিরহাট থা না এলাকায়।’

সিলেট মেট্রোপলিটন পু লিশের কোতোয়ালী থা নার ওসি মো. সেলিম মিঞা বলেন, আম রা ম রদেহ উ দ্ধার করেছি। একই সাথে ঘটনাস্থলে থাকা এক তরুণীকে আ ট ক করেছি। ওই তরুণী সম্প্রতি মায়ের সাথে সিলেটে আসে। এবং তরুণীর মা তাকে ছে লের কাছে রেখে চলে যায়। সবশেষ গতকাল শুক্রবার রাতে তাদের মধ্যে ঝগড়া হয়। এতে দুজন দুই রুমে চলে যায়। মে য়েটি একরুমে বসে ব্লেড দিয়ে হাত কাটছিলো। আর ছে লেটি গলায় ফাঁ স দেয় বলে জানিয়েছে তরুণী। এরপর তরুণী দ্রুত এসে ছে লেটিকে নামিয়ে ফেলে। পু লিশ ম রদেহ নামানো অবস্থায় পেয়েছে বলেও জানান তিনি।

ওসি আরও জানান, বর্তমানে আত্মহ ত্যার প্ররোচণা দেয়ার অ ভিযোগে তরুণীকে আ সামি করে মা মলা দায়ের করা হচ্ছে।

Back to top button
error: Alert: Content is protected !!