জাতীয়

পল্টনে বাসে আ'গুন: মাস্টারমাইন্ডসহ তিনজন শনাক্ত

রাজধানীর নয়াপল্টনে বাসে আ'গুন দেয়ার ঘটনায় মাস্টারমাইন্ডসহ তিনজনকে শনাক্ত করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পু'লিশ (ডিবি)। ডিবি পু'লিশ বলছে, নয়াপল্টনে বাসে অ'গ্নিসংযোগের ঘটনায় আশপাশের এলাকা থেকে উ'দ্ধার হওয়া সিসিটিভি ফুটেজ দেখে অ'গ্নিসংযোগকারী তিনজনকে শনাক্ত করা সম্ভব হয়েছে।

এ ব্যাপারে জানতে চাইলে ঢাকা মহানগর গোয়েন্দা পু'লিশের মতিঝিল বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. আসাদুজ্জামান বলেন, সিসিটিভি ফুটেজ দেখে নয়াপল্টনে বাসে আ'গুন দেয়ার ঘটনায় মাস্টারমাইন্ডসহ তিনজনকে শনাক্ত করা হয়েছে। তাদের নাম পরিচয় নিশ্চিত হওয়া গেছে। তবে গ্রে'ফতারের স্বার্থে আপাতত তাদের নাম-পরিচয় প্রকাশ করা হচ্ছে না। খুব শিগগিরই তাদের গ্রে'ফতার করে আইনের আওতায় নিয়ে আসা হবে বলে জানান তিনি।

গত ১২ নভেম্বর (বৃহস্পতিবার) দুপুর ১২টা থেকে বিকেল সাড়ে ৪টার মধ্যে নয়াপল্টনে, গু'লিস্তান, আজিজ সুপার মা'র্কে'টের সামনে, সচিবালয়ের উত্তর পাশে, পুরান ঢাকার নয়াবাজারে, পল্টন, মতিঝিল ও ভাটারায় নয়টি বাসে আ'গুন দেয় দুর্বৃত্তরা।

আ'গুনে পুড়ে যাওয়া বাসের মধ্যে তিনটি সরকারি। পু'লিশের তথ্য অনুযায়ী, দুপুর ১২টার দিকে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের উত্তর পাশে পার্ক করে রাখা একটি সরকারি বাসে প্রথম আ'গুন দেয়া হয়।

Back to top button
error: Alert: Content is protected !!