সুনামগঞ্জ

তাহিরপুরে নি খোঁজের ৩ দিনের পর গৃহবধূর ম রদেহ উ দ্ধার

সুনামগঞ্জ প্রতিনিধি- সুনামগঞ্জের তাহিরপুর উপজে লায় নি খোঁজের ৩দিনের পর এক গৃহবধূর ম রদেহ উ দ্ধার করেছে পু লিশ। গৃহবধূর নাম ফুলবানু বেগম(৩৮)। তিনি উপজে লার উত্তর  বড়দল ইউনিয়নের মানিগাঁও গ্রামের আলাল উদ্দিনের স্ত্রী ।বুধবার (২৫ নভেম্বর)ভোরে মানিগাঁও স্কুল সংলগ্ন রাস্তার নিচ থেকে এই ম রদেহ উ দ্ধার করা হয়েছে।

পু লিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজে লার উত্তর বড়দল ইউনিয়নের মানিগাঁও গ্রামের আলাল উদ্দিনের স্ত্রী ফুলবানু বেগম(৩৮ গত সোমবার রাতে ফুলবান বেগম তার ছোট ছে লের খোঁজে বাড়ি থেকে বের হন। ছে লের খোঁজে বের হয়ে তিনি আর বাড়িতে ফিরে আসেননি। গতকাল মঙ্গলবার সকালে পরিবারের লোকজন তার সন্ধানে বের হন। কিন্তু অনেক খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পাননি তারা। আজ বুধবার (২৫ নভেম্বর)ভোরে নামাজ থেকে ফেরার পথে মু সল্লিরা দেখেন এক নারীর ম রদেহ টানা-হেঁছড়া করছে কুকুর। তারা ফুলবানুর আত্মীয়-স্বজনদের খবর দেন।

খবর পেয়ে পু লিশ ঘটনাস্থলে পৌঁছে ম রদেহ উ দ্ধার করে। তাহিরপুর থা নার ভা রপ্রাপ্ত কর্মক র্তা (ওসি)মোঃ আব্দুল লতিফ তরফদার জানান,নি খোঁজ গৃহবধূর ম রদেহ উ দ্ধার করে ময়নাত দন্তের জন্য সুনামগঞ্জ হাসপাতা লের ম র্গে পাঠানো হয়েছে। ম রদেহের একটি অংশ শেয়াল বা কুকুরে খেয়ে ফেলেছে।

Back to top button
error: Alert: Content is protected !!