সুনামগঞ্জ

ছাতকে হ ত্যা সহ একাধিক ডা কাতি মা মলার দু’আসামী গ্রে প্তার

ছাতক প্রতিনিধি::ছাতকে পু লিশ অ ভিযান চালিয়ে হ ত্যা ও একাধিক ডা কাতি মা মলার দু’আসামীকে গ্রে প্তার করেছে। শনিবার রাতে ছাতক থা নার এসআই হাবিবুর রহমান পিপিএম, এএসআই সুমন চন্দ্র গোপ, এএসআই জয়নাল আবেদীন অ ভিযান চালিয়ে নোয়ারাই কবরস্থান এলাকা থেকে রুয়েল হোসেন ও জাম্বির আলী জাম্বিরকে গ্রে প্তার করেন।

রুয়েল হোসেন (২০) নোয়ারাই-ফকিরটিলা এলাকার মৃ ত চান মিয়ার পুত্র ও জাম্বির আলী জাম্বির (৩৫) নোয়ারাই এলাকার বিক্রম আলীর পুত্র। পু লিশ জানিয়েছে, এ দু’জন ১০ জানুয়ারি রাতে পূর্ব নোয়ারাই গ্রামের প্রবাসী মকবুল হোসেনের বাড়িতে কৌশলে খাবারের সাথে নে শাদ্রব্য মিশিয়ে পরিবারের সবাইকে অচেতন করে নগদ টাকা, স্বর্ণালংকার সহ ৫ লক্ষ টাকা মূল্যের মালামাল চু রির ঘটনায় জ ড়িত রয়েছে।

এদিকে গত বছরের ২৯ জুন রাতে ছাতক রেলওয়ের নৈশপ্রহরী ফখরুল আলমকে খু ন করে বিআর গোডাউন থেকে মালামাল লুটের ঘটনায়ও তারা জ ড়িত । এ ঘটনার মা মলায় পু লিশ এ পর্যন্ত ৮ জনকে গ্রে প্তার করেছে। এর মধ্যে ৭ আসামী আ দালতে স্বীকারোক্তিমূলক জবানব ন্দি দিয়েছে। শনিবার রাতে দু’আসামী গ্রে প্তারের বিষয়টি নিশ্চিত করেছেন ছাতক থা নার ওসি মোঃ নাজিম উদ্দিন।

Back to top button
error: Alert: Content is protected !!