সুনামগঞ্জ

ছাতকে নারীর আত্মহ ত্যা

সুনামগঞ্জের ছাতকে কুলসুমা বেগম (৩০) নামে এক নারী বসত ঘর সংলগ্ন একটি আম গাছের ডালের সাথে গলায় রশি দিয়ে ফাঁ স লাগিয়ে আত্মহ ত্যা করেছেন।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সকালে তার ঝুলন্ত লা শ উ দ্ধার করে সুনামগঞ্জ ম র্গে প্রেরণ করেছে পু লিশ। কুলসুমা বেগম ছাতক সিমেন্ট কারখানার ইঞ্জিনিয়ারিং টিলার ৬ নং বাসার বাসিন্দা কারখানার সমবায় সমিতির অবসরপ্রাপ্ত কর্মক র্তা সিরাজুল ইস লামের কন্যা।

জানা যায়, বুধবার রাতে প্রতিদিনের মতো রাতের খাবার খেয়ে নিজ কক্ষে ঘুমিয়ে পড়ে কুলসুমা। বৃহস্পতিবার ফজরের নামাজ আদায় করে মে য়েকে নিজ কক্ষে না দেখে তাকে খুঁজতে থাকেন বাবা সিরাজুল ইস লাম। এক পর্যায়ে বসতঘর সংলগ্ন একটি আম গাছের ডালের সাথে মে য়ের ঝুলন্ত লা শ দেখে চি ৎকার করতে থাকেন তিনি। খবর পেয়ে ছাতক থা নার এসআই আতিক ঘটনাস্থল থেকে লা শ উ দ্ধার করে সুনামগঞ্জ ম র্গে প্রেরণ করেন। এ সময় পৌর কাউন্সিলর আখলাকুল আম্বিয়া সোহাগ ও সুদীপ দে উপস্থিত ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, এমএ পাস করা কুলসুমা পরিবারের দুঃখ ঘুচাতে বিভিন্ন সরকারী দপ্তরে চাকুরীর জন্য নিয়মিত আবেদন করতেন। অবসর প্রাপ্ত পিতার পরিবারে বোঝা না হয়ে পরিবারকে সহযোগিতা করতে চাকুরীর জন্য হন্য হয়ে উঠেন তিনি। কিন্তু ভাগ্য তাকে সহায়তা না করায় এক পর্যায়ে তার সরকারি চাকুরীর বয়সসীমা পেরিয়ে যায়। এসব ঘটনায় মান-অ ভিমানে উচ্চ শিক্ষিত কুলসুমা বেচে নেন আত্মহ ত্যার পথ। এ ঘটনায় থা নায় ইউডি মা মলা রুজু করা হয়েছে।

Back to top button
error: Alert: Content is protected !!