সুনামগঞ্জ

ছাতকে গৃহবধূর শ্লীলতাহানি

ছাতক প্রতিনিধি::সুনামগঞ্জের ছাতকে নিরীহ পরিবারের লোকজনদের উপর হা মলা ও গৃহবধূকে শ্লীলতাহানি এবং মা রধরের খবর পাওয়া গেছে। থা নায় অ ভিযোগ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায় উপজে লার কালারুকা ইউনিয়নের কালারুকা লামাপাড়া গ্রামের দুলাল মিয়ার স্ত্রী আমিরুন বেগম (৩০) এর বসত ঘরে ডুকে প্রতিবেশী একই গ্রামের মৃ ত আহাদ আলীর ছে লে মইলক মিয়া (৫৫) মা রধর করে। ঘটনাটি ঘটে গতকাল রোববার বিকেলে।

আ হত আমিরুন বেগম জানান, শি শুদের ঝগড়াকে কেন্দ্র্র করে মইলক মিয়া তার ছে লে জুয়েল মিয়া ও তার পরিবারের লোকজন আমা র বসত ঘরে ডুকে আমা র পরিবারের লোকজনের উপর দেশীয় অ স্ত্র সস্ত্র লা ঠি ও রড দিয়ে হা মলা করে এবং আমা র পরনের কাপড় ধরে টানা হেচড়া করে শ্লীলতাহানি ঘটায়।

দীর্ঘ দিন ধরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দফায় দফায় হা মলা করে আমা র পরিবারের লোকজনদের উপর একই ভাবে রোববারের হা মলার ঘটনায় আমিরুন বেগম ও তার ছে লে মিনহাজ (৯) আ হত হলে স্থানীয়রা উ দ্ধার করে ঘটনাস্থল হতে ছাতক উপজে লা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেন। এব্যাপারে আমিরুন বেগম বাদী হয়ে ছাতক থা নায় একটি লিখিত অ ভিযোগ দায়ের করেছেন। থা নার অফিসার ইনচার্জ শেখ নাজিম উদ্দিন জানান, ঘটনাটি ত দন্ত করে দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Back to top button
error: Alert: Content is protected !!