কুলাউড়া

কুলাউড়ায় যুবলীগ নেতাকে কো’পানোর দায়ে অব্যাহতি দেওয়া সেই নেতা গ্রে’প্তার

মৌলভীবাজারের কুলাউড়া উপজে’লা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মঈনুল হোসেন সবুজকে কো’পানোয় অব্যাহতি দেওয়া যুবলীগ নেতা কা’ম’রুল হাসান বক্সকে গ্রে’প্তার করেছে ডিবি পু’লিশ।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) বিকেলে মৌলভীবাজার শহর থেকে ডিবি পু’লিশ গ্রে’প্তার করে। পরে তাকে কুলাউড়া থা’নার কাছে হস্তান্তর করা হয় বলে জানান ডিবি পু’লিশের ওসি সুধীন চন্দ্র দাস। এর আগে সোমবার রাতে মা’মলার অ’পর আ’সামি মনসুর আলমকে গ্রে’প্তার করে কুলাউড়া থা’না পু’লিশ।

এই ঘটনায় রোববার মঈনুল হোসেনের বড় ভাই আমিনুল ইস’লাম তৈমুছ বাদী হয়ে কা’ম’রুল হাসান বক্সকে প্রধান করে আরও ৬ জনকে আসামী করে কুলাউড়া থা’নায় মা’মলা করেন।

গ্রে’প্তারের বিষয়টি নিশ্চিত করে কুলাউড়া থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) বিনয় ভূষন রায় বিডি২৪লাইভকে জানান, মা’মলার বাকী’ আ’সামিদের গ্রে’প্তারে পু’লিশি অ’ভিযান অব্যাহত আছে।

উল্লেখ্য, পৌরসভা নির্বাচনের রেশ ধরে মৌলভীবাজারের কুলাউড়া উপজে’লা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মঈনুল হোসেন সবুজকে রবিবার (১৭ জানুয়ারি) দুপুরে উছলাপাড়া এলাকায় দেশীয় অ’স্ত্র দিয়ে কু’পিতে মা’রাত্নক জ’খম করেন কা’ম’রুল হাসান বক্স। এই ঘটনায় উপজে’লা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদকের পদ থেকেও তাকে অব্যাহতি দেওয়া হয়।

Back to top button
error: Alert: Content is protected !!