খেলাধুলা

করো’না পজিটিভ ক্রিকেটার সিলেটের আবু জায়েদ রাহী

স্পোর্টস ডেস্কঃ করো’নাভাই’রাস কখন কার শরীরে বাসা বাধবে তার কোনো নিশ্চয়তা নেই। বায়ো বাবল সুরক্ষা নিশ্চিত করার পরও কোনো না কোনো ছিদ্র খুঁজে বের করবেই। বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটারদের রাখা হয়েছে খুব সতর্কতার সঙ্গে। তবুও করো’না হানা থেকে বাঁচতে পারছেন না কেউ কেউ।

সর্বশেষ টেস্টে করো’না পজিটিভ রিপোর্ট এসেছে জাতীয় দলের পেসার আবু জায়েদ রাহীর। ২২ সেপ্টেম্বর করা করো’না টেস্টের রিপোর্ট হাতে এসেছে আজ (২৩ সেপ্টেম্বর)। তাতেই দেখা যাচ্ছে, করো’না পজিটিভ আবু জায়েদ রাহী।

গত ১৮ সেপ্টেম্বর হওয়া করো’না টেস্টে সবাই নেগেটিভ হয়েছিলেন। তবে দুজন ছিলেন বর্ডার লাইনে (বর্ডার নেগেটিভ)। ফলে ১৬ জন অনুশীলনও করলেও বাকি ১১ জনকে দুরে রাখা হয়েছিল।

সেই ১১ জনসহ ক্যাম্পের জন্য ডাক দেয়া ২৭ জনেরই আরেক দফা করো’না টেস্টের জন্য স্যাম্পল নেয়া হলো গতকাল ২২ সেপ্টেম্বর। একদিন পরই রিপোর্ট পাওয়া গেছে। তাতেই দেখা যাচ্ছে রাহীর করো’না পজিটিভ। বাকি ২৬ জন নেগেটিভ। আজ বিকেলে বিসিবির এক সংবাদ বি’জ্ঞপ্তিতে জানানো হয়েছে এ তথ্য।

বিসিবির প্রধান চিকিৎসক ডাক্তার দেবাশীষ চৌধুরী বলেছেন, ‘পেস বোলার আবু জায়েদ চৌধুরী রাহী ছাড়া বাকি সবাই নেগেটিভ। আবু জায়েদ রাহীকে আইসোলেশনে রেখে কোভিড-১৯ গাইডলাইন অনুসারে চিকিৎসা দেয়া হচ্ছে এবং সেই গাইডলাইন অনুসারেই পরবর্তীতে তার করো’না টেস্ট করা হবে।’

Back to top button
error: Alert: Content is protected !!