জাতীয়

করো’নায় মা’রা গেলেন বিএনপি নেতা মোশাররফ হোসেন

করো’নায় আ’ক্রান্ত হয়ে মা’রা গেলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা সাবেক প্রতিমন্ত্রী একেএম মোশাররফ হোসেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন ও চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান মৃ’ত্যুর তথ্যটি নিশ্চিত করেছেন।

জাহিদ হোসেন বলেন, রাজধানীর ল্যাব এইড হাসপাতা’লে চিকিৎসাধীন অবস্থায় শরিবার রাত সাড়ে ৮টায় তিনি ই’ন্তেকাল করেন। তার করো’না পজেটিভ ছিল। এছাড়াও দীর্ঘদিন ধরে তিনি নানান রোগে ভুগছিলেন।

তার মৃ’ত্যুতে গভীর শোক জানিয়েছেন বিএনপির ভা’রপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইস’লাম আলমগীর। তারা মোশারফ হোসেনের বিদেহী আত্মা’র মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

একেএম মোশাররফ হোসেন ময়মনসিংহ জে’লা বিএনপির সাবেক সভাপতি হিসেবে দায়িত্ব পালনের পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গে জ’ড়িত ছিলেন। তিনি বাংলাদেশ সরকারের সচিবের দায়িত্বও পালন করেন।

এছাড়াও তিনি দৈনিক দিনকালে ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্ব পালন করেন। তার নামাজের জানাযা আগামীকাল বাদ যোহর ময়মনসিংহ শহরে এবং বাদ আছর মোক্তা গাছা শহরে অনুষ্ঠিত হবে। পরে তাকে তারা পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

Back to top button
error: Alert: Content is protected !!