বিয়ানীবাজার সংবাদ

আওয়ামী লীগ নেতা পলা শ অফজালের উপর হা মলার ঘটনায় প্রতিবাদ সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক ঃ বিয়ানীবাজার আওয়ামী লীগ নেতা ও আসন্ন ইউনিয়ন পরিষদে দুবাগ ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী পলা শ আফজালের উপর স ন্ত্রাসী হা মলা ও হ ত্যা চেষ্টার প্রতিবাদে উপজে লার দুবাগ ইউনিয়নের খাড়াভরায় এক প্রতিবাদ সভা র আয়োজন করে ওয়ার্ড আওয়ামী লীগ। গতকাল রবিবার (২১ শে ফেব্রুয়ারী) স্থানীয় বাজারে হাজী ফেরদৌস আহম দের সভাপতিত্বে এবং মাস্টার আলমগীর হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অ তিথি ছিলেন বিয়ানীবাজার উপজে লা আওয়ামী লীগ সভাপতি আতাউর রহমান খান, বিয়ানীবাজার উপজে লা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসাইন বাবুল, সহ দুবাগ ইউনিয়নের সর্বস্তরের আওয়ামী লীগ নেতৃবৃন্দ এবং গ্রামের মুরব্বিয়ানরা।

এ সময় বক্তারা পলা শ আফজালের উপর উদ্দেশ্যমূলক প্রা ণ নাশের চেষ্টা ও স ন্ত্রাসী হা মলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জ ড়িতদের দ্রুত আইনের আওতায় এনে শা স্তির ব্যবস্থা করার আহবান জানান।

উল্লেখ্য, গত আট ফেব্রুয়ারি রাজনৈতিক সভা শেষ করে বাড়ি ফেরার পথে দক্ষিণ চরিয়া রাস্তায় রাত অনুমানিক পোনে ১১ ঘটিকার দিকে একদল সংঘবদ্ধ স ন্ত্রাসী এলোপাতাড়ি আক্রমণ চালিয়ে প্রানে হ ত্যার চেষ্টা চালায়।

Back to top button
error: Alert: Content is protected !!