কুলাউড়ামৌলভীবাজার

অধিক মূল্যে আলু বিক্রি, কুলাউড়ায় ৬ টি ব্যবসা প্রতিষ্ঠানকে জ’রিমানা

কুলাউড়া প্রতিনিধি : কুলাউড়া উত্তরবাজার ও দক্ষিণবাজারের ৬ টি ব্যবসা প্রতিষ্ঠানে ২১ হাজার টাকা জ’রিমানা করা হয়েছে। অধিক মূল্যে আলু বিক্রয় এবং ব্যবসা প্রতিষ্ঠানে মূল্য তালিকা না থাকার অ’প’রাধে শনিবার বিকালে উপজে’লা সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম এর নেতৃত্বে এক মোবাইল কোর্টের অ’ভিযান পরিচালনা করে এ জ’রিমানা করা হয়।

জানা যায়, আলু, পেয়াজসহ নিত্যপ্রয়োজনীয় বাজার স্থিতিশীল রাখতে শনিবার বিকালে শহরের উত্তর ও দক্ষিণ বাজারে এক অ’ভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম। এসময় অ’তিরিক্ত মূল্যে আলু বিক্রয় এবং পন্যের মূল্য তালিকা না থাকায় উত্তরবাজারের জীবন এন্টারপ্রাইজকে ৩ হাজার টাকা, প্রগতি বাণিজ্যালয়কে ৪ হাজার টাকা, বৃষ্টি ভেরাইটিজ ষ্টোরকে ৩ হাজার টাকা, কাঁচামালের ব্যবসায়ী রাজিব আহম’দকে ১ হাজার টাকা এবং দক্ষিণবাজারের হেলি ষ্টোরকে ৫ হাজার টাকা ও স্বর্ণা ভেরাইটিজ ষ্টোরকে ৫ হাজার টাকাসহ মোট ৬টি প্রতিষ্ঠানে ২১ হাজার টাকা জ’রিমানা আরোপ ও তা আদায় করা হয়। কুলাউড়া থা’না পু’লিশের একটি টিম অ’ভিযানে সহায়তা করে।

সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম জানান, কুলাউড়া বাজারে আলুসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি স্থিতিশীল রাখতে এ ধরণের অ’ভিযান অব্যাহত থাকবে।

Back to top button
error: Alert: Content is protected !!