বিয়ানীবাজার সংবাদ

যুক্তরাষ্ট্র প্রবাসী রাজেলের উদ্যোগে আর্থিক অনুদান পেলেন বৃদ্ধ আব্দুর নুর

বিয়ানীবাজার টাইমস ঃ যুক্তরাষ্ট্র প্রবাসী রেজাউল করিম রাজেল সাবেক ছাত্রলীগ নেতা। বিদেশের মাঠিতে থাকলে তার মন দেশে পড়ে রয়েছে নানা সময় নীরবে বিয়ানীবাজারের অসহায় দরিদ্র মানুষের পাশে দাড়ান তিনি। এবার রাজেল আহমেদের উদ্যোগে বিয়ানীবাজার মেওয়া গ্রামের অসুস্থ মানুষিক প্রতিবন্ধী আব্দুর নুরের পাশে দাড়িয়েছে যুক্তরাষ্ট্র প্রবাসীরা। ৯ জুলাই ( বৃহস্পতিবার) উপজেলা ভাইস চেয়ারম্যান জামাল হোসেনের মাধ্যমে অসুস্থ আব্দুর নুরকে ৩০ হাজার টাকার নগদ অর্থ প্রদান করেন যুক্তরাষ্ট্র প্রবাসীরা।

নদীর তীরে অবস্থিত আব্দুর নুরের বাড়ি। যেকোনো সময় ভাঙনে বিলিয়ে যেতে পারে ভিটে মাঠি, হতাশা আর আক্ষেপ নিয়ে আব্দুর নুর অনুদান পেয়ে কান্নায় ভেঙে পড়ে যুক্তরাষ্ট্র প্রবাসী রাজেল আহমেদ সহ আর্থিক সহযোগিতাকারী সকলের মঙ্গল কামনা করেন।

যুক্তরাষ্ট্র প্রবাসী রেজাউল করিম রাজেল জানান, দেশে থাকাকালীন সময় আব্দুর নুরকে বাজারে ঘুরতে দেখতেন তিনি। সবাই আউলি নামে ডাকতেন আব্দুর নুরকে সেখান থেকেই আব্দুর নুরের প্রতি তার ভালোবাসা জন্ম আর এই ভালোবাসা থেকেই ক্ষুদ্র প্রয়াস। তিনি ভবিষ্যতে অসহায় দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর প্রত্যায় ব্যাক্ত করেন।

Back to top button