বড়লেখা

বড়লেখায় করোনা আক্রান্ত রোগীর বাসা লকডাউনে গিয়ে জানা গেলো তিনি পালিয়েছেন!

আশফাক জুনেদ,বড়লেখাঃঃ মৌলভীবাজারের বড়লেখায় করোনা আক্রান্ত এক ব্যক্তির বাসা লকডাউন করতে গিয়ে জানা গেল তিনি পালিয়েছেন। বৃহস্পতিবার সকালে হাসপাতালের পক্ষ থেকে বাসা লকডাউনে গেলে আক্রান্ত ওই রোগীকে বাসায় পাওয়া যায়নি।আক্রান্ত ওই ব্যক্তির বাসা উপজেলার পৌরসভার হাটবন্দ এলাকায়।তিনি বড়লেখায় ইউনানী, আর্য়ুবেদিক এবং হারবাল ঔষুধ প্রস্তুত ও বিপণনকারী প্রতিষ্ঠান হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াকফ) হাকিম হিসেবে কর্মরত ছিলেন।

হাসপাতাল সুত্রে জানা যায়,উপসর্গ থাকায় ৫ জুলাই তিনি বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরীক্ষার জন্য নমুনা দেন।বুধবার রাতে ওই ব্যক্তিসহ ৩ জনের নুমনা পরীক্ষার প্রতিবেদন পজিটিভ আসে। ফোনে বিষয়টি তাকে জানানো হলে সকালে উঠে তিনি নিরবে ঢাকায় পালিয়ে যান। বৃহস্পতিবার সকালে ওই ব্যক্তির বাসা লকডাউনের জন্য হাসপাতালের লোকজন গেলে তাকে পাওয়া যায়নি।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রত্নদ্বীপ বিশ্বাস জানান, করোনা উপসর্গ থাকায় গত ৫ জুলাই তিনি হাসপাতালে নমুনা দিয়েছিলেন।এরপর বুধবার তার করোনার রিপোর্ট পজিটিভ আসলে সঙ্গে সঙ্গে ফোনে বিষয়টি জানাই।সকালে হাসাপাতালের লোকজন বাসা কলকডাউন করতে গেলে জানা যায় তিনি বাসায় নেই।করোনা শনাক্তের খবর শুনে তিনি ঢাকা চলে গেছেন।আমরা হামদর্দের ম্যানেজারের সাথে কথা বলেছি। তিনি জানিয়েছেন আক্রান্ত ব্যক্তিকে ঢাকায় তাদের প্রতিষ্ঠানের আইসোলেশনে রাখা হয়েছে।

Back to top button