করো'নায় সিলেটে সাবেক সে'না সদস্যের মৃ'ত্যু

নিউজ ডেস্ক- করো'নাভাই'রাসে আ'ক্রান্ত হয়ে বাংলাদেশ সে'নাবাহিনীর (অব.) সার্জেন্ট এবং সাউথ সুরমা প্রি-ক্যাডেট একাডেমির প্রতিষ্ঠাতা এম এ মোছাব্বির ই'ন্তেকাল করেছেন। মৃ'ত্যুকালে তার বয়স হয়েছিল ৭৭ বছর। মোছাব্বির সিলেটের স্থানীয় দৈনিক জালালাবাদের আলোকচিত্রী হু'মায়ূন কবীর লিটনের বাবা।

বুধবার সকালে লিটন জানান, মঙ্গলবার (৩০জুন) দিবাগত রাত সাড়ে ৩টায় সিলেটের সম্মিলিত সাম'রিক হাসপাতা'লে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তার বাবা ই'ন্তেকাল করেছেন। তিনি করো'নাভাই'রাসে আ'ক্রান্ত হয়ে গত ২১ জুন থেকে সিলেট সে'নানিবাসের সিএমএইচের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন।

বুধবার (১ জুলাই) বাদ আছর সিলেট সিটি করপোরেশনের ২৫ নম্বর ওয়ার্ডের দক্ষিণ সুরমা'র কায়েস্তরাইল জামে ম'সজিদে জানাজা শেষে তাকে পারিবারিক গোরস্থানে দাফন করা হবে।

ম'রহু'ম এম এ মোছাব্বির স্ত্রী', ৪ ছে'লে, এক মে'য়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

সিলেট বিভাগে এ পর্যন্ত করো'নায় মা'রা গেছেন মোট ৭৭ জন। এরমধ্যে সিলেটেই ৬১ জন। বাকি ১৬ জনের চারজন মৌলভীবাজারে, সুনামগঞ্জে ৬ জন এবং হবিগঞ্জে ছয়জন মা'রা গেছেন। এছাড়া এ বিভাগে করো'নাভাই'রাসে সর্বমোট আ'ক্রান্ত হয়েছেন ৪ হাজার ৫৭২ জন। এর মধ্যে সিলেটে দুই হাজার ৫৪৫ জন, সুনামগঞ্জে ৯৯২ জন, হবিগঞ্জে ৬০৫ জন ও মৌলভীবাজারে ৪৩০ জন।