বড়লেখা

বড়লেখায় সুবিধা বঞ্চিত পরিবারের মাঝে নিসচার বৈদ্যুতিক পাখা বিতরণ

বড়লেখা প্রতিনিধিঃমৌলভীবাজারের বড়লেখা উপজেলায় নিরাপদ সড়ক চাই (নিসচা) উপজেলা শখার ব্যবস্থাপনায় ও যুক্তরাষ্ট্র প্রবাসী নিসচা বড়লেখা’র উপদেষ্টা কমিনিটি নেতা আলহাজ্ব মুক্তাদির হোসেন মিসবাহ এবং সমাজসেবক তোফায়েল আহমদের অর্থায়নে বৈদ্যুতিক পাখা বিতরণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

শনিবার (২৭ জুন) বৈদ্যুতিক পাখা বিতরণ কর্মসূচির উদ্বোধন করা হয়।

বড়লেখা সদর ইউনিয়নের হাটবন্দ গ্রামে ১টি পরিবারে ও ৫নং দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নের মধ্যে গ্রামতলা গ্রামের ১ টি পরিবার’কে বৈদ্যুতিক পাখা দিয়ে কর্মসূচির উদ্বোধন করা হয়।

বৈদ্যুতিক পাখা বিতরণ কর্মসূচির উদ্বোধনকালে উপস্থিত ছিলেন উপদেষ্টা সাংবাদিক সুলতান আহমদ খলিল, পৃষ্ঠপোষক শরফ উদ্দিন, আহ্বায়ক তাহমীদ ইশাদ রিপন, সদস্য সচিব আইনুল ইসলাম, কার্যকরী কমিটির সদস্য সিরাজুল ইসলাম শিরুল,আহমেদ নোমান,আলী আহমদ ও গ্রামতলা নাইট রাইডার্স ক্রিকেট ক্লাবের সভাপতি দুলাল আহমদ প্রমূখ।

নিরাপদ সড়ক চাই বড়লেখা উপজেলা শাখার উপদেষ্টা যুক্তরাষ্ট্র প্রবাসী কমিটির নেতা আলহাজ্ব মুক্তাদির হোসেন মিসবাহ এবং সমাজসেবক ও প্রবাসী কমিটির নেতা তোফায়েল আহমদ জানান, অতিমাত্রার শীত যেমন অসহায় মানুষকে কষ্ট দেন তেমনি অতিমাত্রার গরমও মানুষকে পীড়া দেয়। কিন্তু সমাজের বিত্তবান, সামাজিক সহ বিভিন্ন শ্রেণির মানুষ শীতার্ত মানুষের পাশে দাঁড়ায়। কিন্তু গরমের সময় কেউ গরমার্ত মানুষের পাশে দাঁড়ায় না। যেজন্য সমাজের অসহায় সুবিধা বঞ্চিত মানুষের কথা চিন্ত করে ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করেছি। উনারা আরও বলেন, অসহায় মানুষের মাঝে বৈদ্যুতিক পাখা বিতরণ কর্মসূচি অব্যাহত থাকবে।

Back to top button