মালয়েশিয়ায় ব্যবসায়ীকে হ'ত্যার দায়ে বাংলাদেশিসহ আ'ট'ক ৭

নিউজ ডেস্ক- মালয়েশিয়ায় এক ব্যবসায়ীকে অ'পহ'রণ ও হ'ত্যার অ'ভিযোগে এক বাংলাদেশিসহ সাতজনকে আ'ট'ক করেছে পু'লিশ। দেশটির বিশিষ্ট ব্যবসায়ী দাতুক সেরি গত ১০ জুন মালয়েশিয়ার বান্দর দামসানায় জগিং করতে গিয়ে অ'পহৃত হয়েছিলেন।

৩০ থেকে ৫০ বছর বয়সী সাত অ'ভিযু'ক্তকে শুক্র ও শনিবার টানা দু’দিনের অ'ভিযানে আ'ট'ক করা হয়। সেলাঙ্গরের সিআইডির চিফ কম দাতুক ফাদজিল আহমত সাংবাদিকদের জানান, অ'পহ'রণ করার পরে দাতুক সেরির পরিবারের কাছে ১৫৪ মিলিয়ন মালয়েশিয়ান রিঙ্গিত মুক্তিপণ চেয়েছিল। তবে মুক্তিপণ দেওয়া হয়নি।

২৭ জুন শনিবার রাওয়াংয়ের তামান কোসা'সোর যে বাড়িতে ওই ব্যবসায়ী হ'ত্যার শিকার হয়েছিলেন, সেই বাড়িটি পরিদর্শন শেষে তিনি জানান, অ'ভিযু'ক্তদের ত'দন্তে সহায়তার জন্য বাড়িটিতে আনা হয়েছিল।

ফাদজিল বলেন, শনিবার সকাল ৯টায় অ'ভিযু'ক্তদের মধ্যে একজন পু'লিশকে নি'হতের লা'শের সন্ধান দেয়। আ'ট'কদের জিজ্ঞাসাবাদের পর জানা যায়, ভিকটিমকে অ'পহ'রণের পর তিন থেকে চারদিনের মধ্যে মে'রে ফেলা হয় এবং ইতোমধ্যে দেহটি পচন ধরেছে।

তিনি বলেন, হ'ত্যার শিকার ব্যবসায়ীর দেহটি শনাক্ত হওয়ার পর লা'শটি ময়নাত'দন্তের জন্য সুঙ্গাই বুলোহ হাসপাতা'লে পাঠানো হয়েছে। এখনও অ'পহ'রণের পেছনের উদ্দেশ্য এবং মৃ'ত্যুর কারণ অনুসন্ধান চলছে। তবে প্রাথমিক ত'দন্তে অ'পহ'রণের পেছনে মাস্টারমাইন্ডরা নি'হত ব্যবসায়ীর পরিচিত ছিল বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।