কানাইঘাট

করোনাকে জয় করে কর্মস্থলে কানাইঘাট থানার সাত পুলিশ সদস্য

নিউজ ডেস্ক- কানাইঘাট থানা পুলিশের সাত সদস্য করোনা জয় করে কাজে ফিরেছেন। গত ৩০ মে ৫ জন এবং ৮ জুন ৭ জন নিজ কর্মস্থল কানাইঘাট থানায় করোনায় আক্রান্ত হন। এরপর ৩১ মে থেকে বিভাগীয় পুলিশ হাসপাতালে ৪ জন ভর্তির পর গত ১১ জুন ৩ জন সুস্থ হন এবং পরবর্তীতে কানাইঘাটে আইসোলশনে থাকা ৪ জনসহ মোট ৭ জন সুস্থ হয়ে উঠেন।

করোনা যুদ্ধে বিজয়ী পুলিশ সদস্যরা হলেন, থানার এসআই এস এম মাইনুল ইসলাম, এসআই পার্থ সারথি দাস, কনস্টেবল অনুকুল রায়, কম্পিউটার অপারেটর পলাশ বৈদ্য, রাজীব ভৌমিক, কনস্টেবল ইয়াছিন মিয়া, মিলন মিয়া।

করোনাজয়ী এই পুলিশ সদস্যরা সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তারা জানান, জ্বর, সর্দিসহ কিছু উপসর্গ দেখা দেওয়ার পর গত ২৯ মে এবং ৩১ মে কানাইঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তারা নমুনা দেন। পরবর্তীতে তাদের রিপোর্টে পজিটিভ আসে। চিকিৎসার পাশাপাশি তারা গরম পানি, আদা লেবুর রং চা, গালর্গল এসব পদ্ধতি যথারীতি নিয়মিত সেবন ও ব্যবহার করেন। প্রথমদিকে শারীরিকভাবে কিছুটা অবনতি দেখা দিলে নিজের দৃঢ় মনোবল, চিকিৎসা ব্যবস্থা ও অন্যান্য খাবারের কারণে ১১/১২ দিনে তারা সুস্থ হয়ে উঠেন।

এদিকে আক্রান্ত পুলিশ সদস্যগণ সুস্থ হওয়ায় দ্বিতীয় দফা ১০ জুন নমুনা দিলে ১১ জুন ০৩ জন এবং ২২ জুন ০৪ জনের রিপোর্ট নেগেটিভ আসে এবং সর্বশেষ ১৪ দিন হোম কোয়ারেন্টেইন শেষে গতকাল বুধবার (২৪ জুন) সিলেট পুলিশ জেলার করোনা যুদ্ধে বিজয়ী কানাইঘাট থানার ৭ জনসহ সিলেট জেলার ৫৮ জন পুলিশ সদস্যদের মধ্যে সংবর্ধনা প্রধান করে।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জের ডিআইজি মো. মফিজ উদ্দিন আহম্মেদ পিপিএম। এছাড়া উপস্থিত ছিলেন সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএমসহ অতিরিক্ত পুলিশ সুপারগণ ও সিলেট জেলার সকল থানার অফিসার ইনচার্জগণ এবং করোনা যুদ্ধে বিজয়ী পুলিশ সদস্যরা।

Back to top button