জৈন্তা

জৈন্তাপুরে নতুন আক্রান্ত ১ মোট আক্রান্ত ১৪

জৈন্তাপুর প্রতিনিধি-সিলেটের জৈন্তাপুর উপজেলা কোভিড-১৯ করোনা ভাইরাসে আক্রান্ত সংখ্যা প্রকট আকার ধারণ করতে যাচ্ছে। ইতোমধ্যে উপজেলার সরকারি-বেসরকারি, জনপ্রতিনিধি, স্বাস্থ্যকর্মী আক্রান্তের তালিকায় যুক্ত হচ্ছেন। উপজেলায় সর্বমোট আক্রান্তের সংখ্যা ১৪ জন। তারমধ্যে বিভিন্ন স্থানে চিকিৎসাধীন রয়েছেন ১২ জন, সুস্থ্য হয়ে বাড়ীতে অবস্থান করছেন ১জন, মৃত্যুবরণ করছে ১জন।

উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সূত্রে জানাযায়, কোভিড-১৯ করোনা ভাইরাস সারা বিশ্বে ছড়িয়ে পাড়ার পর হতে আমরা উপজেলায় স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে সর্বোচ্ছ সেবা দিতে প্রস্তুত রয়েছি। মহামারি থেকে জনগণকে রক্ষায় সরকারি নির্দেশনা মোতাবেক সকল প্রকার কার্যক্রম পরিচালনা করছি। স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে ২৪ঘন্টা একটি মেডিকেল টিম প্রস্তুত রাখা হয়েছে। কোভিড-১৯ করোনা ভাইরাসে এপর্যন্ত উপজেলায় সরকারি-বেসরকারি, জনপ্রতিনিধি, স্বাস্থ্যকর্মী সহ সর্বমোট ১৪জন আক্রান্ত হয়েছেন। তারমধ্যে বিভিন্ন স্থানে চিকিৎসাধীন রয়েছেন ১২জন, সুস্থ্য হয়ে বাড়ীতে অবস্থান করছেন ১জন, মৃত্যুবরণ করছে ১জন।

নতুন করে নমুনা সংগ্রহ করা হয়েছে ২০ জনের এবং সর্বমোট রেজাল্টের অপেক্ষায় রয়েছেন ৬৪জন। অপরদিকে গত ২৭ মে প্রেরিত নমুনা হতে আক্রান্ত হয়েছেন জৈন্তাপুর উপজেলার সদর নিজপাট ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান ডৌডিক গ্রামের আব্দুর রহমানের ছেলে মোঃ ইয়াহিয়া এবং কানাইঘাট উপজেলা স্বাস্থ্য বিভিগের কর্মকর্তা জৈন্তাপুর উপজেলা চাক্তা গ্রামের বাসিন্ধা মোঃ ইয়াজুল আমিন।

উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা প্রতিবেদককে জানান, আজ আমরা মৃত ইউপি সচিব আবুল হোসেনের পরিবারের আরও ৬জনের এবং করোনা ভাইরাসে আক্রান্ত জৈন্তাপুর উপজেলা কৃষি কর্মকর্তা ফারুক হোসেন ও তার ১সন্তান সহ ২০জনের নমুনা সংগ্রহ করে সিলেটের ল্যাবে প্রেরণ করা হয়েছে। ২৮ মে প্রেরিত ৪৪ জনের ফলাফল আমরা পাইনি।

Back to top button