বড়লেখা-জুড়ীর ২৮০০ পরিবারে পরিবেশ মন্ত্রীর ঈদ উপহার

বড়লেখা প্রতিনিধি ::পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন এর ব্যক্তিগত উদ্যোগে মৌলভীবাজারের বড়লেখা জুড়ী উপজে'লায় ২৮০০ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।
শুক্রবার বড়লেখা ও জুড়ী উপজে'লার প্রতিটি ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দের মাধ্যমে মানুষের বাড়িতে বাড়িতে এ উপহার সামগ্রী পৌঁছে দেয়া হয়। এসময় প্রত্যেক পরিবারকে পাঁচ কেজি চাল, এক কেজি ময়দা, এক কেজি চিনি, এক লিটার সয়াবিন এবং এক প্যাকেট সেমাই দেয়া হয়।

বড়লেখা উপজে'লা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আনোয়ার উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ও উপজে'লা চেয়ারম্যান সোয়েব আহমেদ, বড়লেখা পৌরসভা'র মেয়র আবুল ই'মাম মো. কাম'রান চৌধুরী, বড়লেখা উপজে'লা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক উপাধ্যক্ষ এ কে এম হেলাল উদ্দিন, বড়লেখা উপজে'লা কৃষক লীগের আহবায়ক আব্দুল লতিফ এবং উপজে'লা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ও মন্ত্রীর সহকারী একান্ত সচিব কবিরুজ্জামান চৌধুরী-সহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ এ ত্রাণ বিতরণ কার্যক্রমের সমন্বয় করেন।

উপহার সামগ্রী বিতরণের পাশাপাশি পরিবেশ মন্ত্রী এলাকার জনগণকে পবিত্র ঈদুল ফিতর এর শুভেচ্ছা জানান।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার এবং আওয়ামী লীগ জনগণের জীবন ও জীবিকার প্রয়োজনীয় সকল পদক্ষেপ গ্রহণ করছে। তিনি বলেন, আম'রা সকলে মিলে করো'নাভাই'রাসের এই দুর্যোগ মোকাবিলা করবো।

উল্লেখ্য, ইতোপূর্বে, পরিবেশ মন্ত্রী মো. শাহাব উদ্দিন এর ব্যক্তিগত উদ্যোগে মৌলভীবাজারের বড়লেখা ও জুড়ী উপজে'লার ৫৬০০ এর অধিক অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।