বিয়ানীবাজারে এনআরবি ব্যাংকের উদ্যোগে ৩০০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন

বিয়ানীবাজারঃ মহামা'রী করো'না ভাই'রাসের প্রকোপে পুরো বিশ্ব যখন ঘরব'ন্ধী, ঠিক তখনই দেশের বিভিন্ন স্থানে এনআরবি ব্যাংকের পক্ষ থেকে অসহায় মানুষের সাহায্যার্থে নানা উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

এরই অংশ হিসেবে বিয়ানীবাজারের শেওলা ইউপির বালি'ঙ্গা বাজারে এনআরবি ব্যাংকের অর্থায়নে ও ব্যাংকের পরিচালক মোহাম্ম'দ জাহেদ ইকবালের সার্বিক সহযোগীতায় ৩০০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।

বৃহস্পতিবার (২১ মে) দুপুরে খাদ্য বিতরনী অনুষ্ঠানে এনআরবি ব্যাংক বালি'ঙ্গা বাজার আউটলেটের পরিচালক তুহেল আহম'দ চৌধুরীর সভাপতিত্বে ও তরুন সমাজসেবক আব্দুস সামাদ খান’র সঞ্চালনায় প্রধান অ'তিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটের দৈনিক শুভ প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক সরওয়ার হোসেন।

প্রধান অ'তিথির বক্তব্যে শুভ প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক সরওয়ার হোসেন বলেন, সারা বিশ্বব্যাপী করো'না মহামা'রীতে এনআরবি ব্যাংকের পরিচালক জাহেদ ইকবাল অ'ত্র এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ করে জনগনের পাশে দাড়িয়েছেন ,তেমনি ভাবে বিয়ানীবাজার উপজে'লায় আরো অনেক ব্যাংকের পরিচালক রয়েছেন সবার নিজ নিজ অবস্থান থেকে উনার মতো সাহায্যের হাত যদি বাড়িয়ে দেন ,কিছুটা হলেও করো'না ভ'য়াভহ মহামা'রী থেকে লোকজন উপকৃত হবে ,সরকারের পাশাপাশি এন আর বি ব্যাংকের এই উদ্যেগকে স্বাগত জানাই।

বিশেষ অ'তিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজে'লা চেয়ারম্যান আবুল কাশেম পল্লব, এনআরবি ব্যাংক সিলেট ব্রাঞ্চ ও ক্লাস্টার ম্যানেজার প্রশান্ত কুমা'র সিনহা, গোয়ালাবাজার এনআরবি ব্যাংকের ম্যানেজার মাহবুব হোসেন চৌধুরী, শেওলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাজী আক্তার হোসেন খান জাহেদ।

গো'লাপগঞ্জ উপজে'লা ছাত্রলীগ সাবেক সাধারণ সম্পাদক এম এ ওয়াদুদ এম'রুল, শেওলার ইউপি সদস্য আবুল কালাম খান শেখ। এছাড়াও আয়োজিত অনুষ্ঠানে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।