ওসমানীনগর

ওসমানীনগরে আজ আরও একজনের করোনা শনাক্ত, আক্রান্ত বেড়ে ৬জনে

নিউজ ডেস্ক- সিলেটের ওসমানীনগরে নতুন করে আরও একজন করোনা আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে। আজ বৃহস্পতিবার ভোরে এই করোনা রোগীকে শনাক্ত করা হয়।

নতুন করে করোনা শনাক্ত হওয়া ব্যক্তি উপজেলার সাদিপুরের ইব্রাহীমপুর গ্রামের। তিনি জগন্নাথপুরের রাণীগঞ্জে ব্যবসা করতেন। ৩দিন আগে জ্বর নিয়ে তাঁকে বালাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে নমুনা সংগ্রহ করা হয়। আজ ভোরে তাঁর করোনা পজেটিভ রিপোর্ট আসে। এ অবস্থায় করোনা আক্রান্ত ব্যক্তিকে সিলেটের শামসুদ্দিন হাসপাতালে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন ওসমানীনগর উপজেলা করোনা সংক্রান্ত মেডিকেল টিমের প্রধান ডা.সাকিব আব্দুল্লাহ চৌধুরী।

তিনি বলেন, জগন্নাথপুর উপজেলার রানিগঞ্জের স্থায়ী ব্যবসায়ী ওসমানীনগরের সাদিপুর ইউপির ইব্রাহিমপুর গ্রামের বাসিন্দা জ্বর সর্দি কাশি নিয়ে গত তিন পূর্বে বালাগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। করোন সন্দেহে তার নমুনা সংগ্রহ করেসিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে আজ বৃহস্পতিবার ভোরে তার করোনা সনাক্তের রিপোর্ট আসে। রেপোর্ট পাবার পর পরই আক্রান্ত ব্যক্তিকে বৃহস্পতিবার সকালে সিলেট শহীদ সামসুদ্দিন হাসপাতালে বালাগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স থেকে স্তানান্তর করা হয়েছে।

ডা. সাকিব আব্দুল্লাহ চৌধুরী আরো জানান, যেহেতু আক্রান্ত ব্যক্তি বালাগঞ্জ উপজেলা হাসপাতলের ডাক্তার নার্স সহ অনেকেই সস্পর্শে ছিলেন আমরা সকলের নমুনা সংগ্রহ করব। অন্য দিকে আক্রান্ত ব্যক্তির ছেলে স্ত্রী সহ পরিবারের যে বা যারা আক্রান্ত ব্যক্তির সংস্পর্শে গিয়েছেন তাদেরও নমুনা সংগ্রহ করা হবে।

Back to top button