সুনামগঞ্জে করো'নায় আ'ক্রান্ত ছয় রোগীর সবাই সুস্থ

নিউজ ডেস্ক-সুনামগঞ্জের জগন্নাথপুর উপজে'লায় কোভিড-১৯ আ'ক্রান্ত আরও দুইজন ব্যক্তিকে বুধবার ( ২০মে) হোম আইসোলেশন থেকে ছাড়পত্র প্রদান করা হয়েছে। এই নিয়ে কোভিড-১৯ পজিটিভ ৬ জন ব্যক্তির সবাই সম্পূর্ণ সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। তথ্যটি নিশ্চিত করেছেন উপজে'লা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মক'র্তা ডা.মধু সুধন ধর।

উপজে'লা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, উপজে'লার কলকলিয়া ইউনিয়নের সাদিপুর গ্রামের আজিম উদ্দিনের ছে'লে হোসাইন মিয়া, একই গ্রামের আবুল কালামের ছে'লে রুহুল আমীন। তাদের নমুনা ২৮ এপ্রিল সংগ্রহের পর করো'না পজিটিভধিরা পড়ায় তাদের নিজ বাড়িতে হোম আইসোলেশনে চিকিৎসাধীন ছিলেন।

আনুষ্ঠানিকভাবে ছাড়পত্র প্রদানের সময় উপস্থিত ছিলেন সহকারী স্বাস্থ্য পরিদর্শক বিনয় কৃষ্ণ চক্রবর্তী এবং মো. আমিরুল ইস'লাম, ওয়ার্ড মেম্বার মো. আব্দুল কাইয়ুম, সিএইসসিপি প্রণব দেবনাথ, সমাজকর্মী মো. খোকন মিয়াসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। করো'না আ'ক্রান্ত হয়ে সুস্থ হওয়ায় উপজে'লা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানানো হয়। সুস্থ হয়ে উঠা দুই ব্যক্তিকে আগামী ১৪ দিন নিজ বাড়িতে হোম কোয়ারান্টাইনে থাকার পরাম'র্শ প্রদান করা হয়।