জকিগঞ্জ

জকিগঞ্জে ট্রাকভর্তি সাড়ে ৫শ বস্তা চাল আটক

নিউজ ডেস্ক-সিলেটের জকিগঞ্জের ট্রাকভর্তি সাড়ে ৫শ বস্তা সরকারি চাল আটক করেছেন এলাকাবাসী।

রোববার (২৬ এপ্রিল) সকালে কালীগঞ্জ বাজারের হোসেন এন্ড সন্সের সামনে চাল নামানোর সময় বাজারের ক্রেতা-বিক্রেতা ও উপস্থিত জনতা ট্রাকভর্তি চাল আটক করেন।

চালককে কীসের চাল এ সম্পর্কে জিজ্ঞাসা করলে এই চাল কালীগঞ্জের দুইজন ব্যবসায়ীর বলে তিনি জানান। তখন ট্রাক চালকের কাছে চালের কাগজপত্র দেখতে চাইলে তিনি তাৎক্ষনিক কোনো কাগজপত্র দেখাতে পারেননি।

প্রত্যক্ষদর্শীরা জানান, ট্রাকে মানিকপুর, কসকনকপুর ও বারঠাকুরির তিনজন ডিলারের প্রায় ৫৭০ বস্তা চাল ছিল। এই চাল নিয়ে ট্রাকচালক হোসেন এন্ড সন্সের সামনে কেন গেল এবং কোনো কাগজপত্র ছিল না। মানিকপুরের ডিলার খলিলুর রহমানের দোকানে যাবার পথেই লোকজন চাল আটক করে ফেলেন। এ সময় ট্রাকচালক স্বীকার করেন চালকের কাছে কোনো রশিদ ছিল না, সেটা তারা পরে সংগ্রহ করেন।

সিলেটের পুলিশ সুপার মো. ফরিদ উদ্দিন বলেন, চালের ডিলার নির্দিষ্ট জায়গায় চাল না নিয়ে অন্য জায়গায় নিয়ে যাওয়ার পথে এলাকাবাসী চালভর্তি ট্রাক আটক করেন। পরে এলাকাবাসী পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে এসে চাল আটক করেন এবং এ ঘটনার সত্যতা পান। উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিদর্শনে আসলে চালগুলো উদ্ধার করে প্রশাসনের নিয়ন্ত্রণে নিয়ে গেছেন।

Back to top button