বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজারে নমুনা সংগ্রহ চলছে,রিপোর্টের অপেক্ষায় একজন!

নিজস্ব প্রতিবেদকঃ করোনা ভাইরাসে বিয়ানীবাজারে বিভিন্ন এলাকা থেকে এই নিয়ে সর্বমোট ৪ জনের নমুনা সংগ্রহ করেছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সংশ্লিষ্টরা। এদিকে গত ৪ এপিল সন্দেহভাজন রোগীর কোভিড-১৯ (COVID-19) পরীক্ষার জন্য নেজাল এবং থ্রট সোয়াব সংগ্রহ করে সতর্কতার সহিত IEDCR ল্যাবে প্রেরণ করা হলেও সোমবার তার রিপোর্ট আসার কথা থাকলেও এখনো রিপোর্ট আসেনি।

এদিকে শনিবার থেকে তিনজনের নমুনা সংগ্রহ করেছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বশীলরা। কভিড-১৯ ভাইরাসের উপস্বর্গ থাকতে পারে এমন সন্দেহ থেকে তাদের শরির থেকে নমুনা সংগ্রহ করা হয়। ফলে এই নিয়ে মোট চারজনের নমুনা প্রেরন করা হয়েছে।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মোয়াজ্জেম আলী খান জানান, নতুন করে আরো তিনজনের নমুনা সংগ্রহ করে রিপোর্টের জন্য প্রেরণা করা হয়েছে। এবং শনিবারে যে ব্যাক্তির রিপোর্ট পাঠানো হয় সেটা এখনো হাতে এসে পৌছায় নি। তাদের সবার গলা ব্যাথা, জ্বর,কাশি ছিল। এ ছাড়া তিনি জানান স্থানীয় অনেকের মধ্যেই গলা ব্যাথা জ্বর কাশি থাকলে ভয়ে নমুনা পরিক্ষা করতে আসছেন না।

উল্লেখ্য,করোনা ভাইরাসে দেশে নতুন করে ৮৮ জনের সাথে আরো ২৯ জন একদিনে যুক্ত হয়েছেন এবং মৃতের সংখ্যা লাফিয়ে বাড়ছে আরো ৪ জন যুক্ত হয়েছে। এখন পর্যন্ত বাংলাদেশে একদিনে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড আজকের তথ্য।

Back to top button