সুইমিংপুলে নেমেই আলোচনায় ‘ঝুমা বৌদি’

টাইমস ডেস্কঃঃ হাজারো বুকে ঝড় তোলেন তিনি। অ'ভিনেত্রী মোনালিসা মানে দুপুর ঠাকুরপোদের ঝুমা বৌদির কথাই হচ্ছে। শরীর থেকে চুঁয়ে পড়ছে জল, ভিজে বিকিনিতে সুইমিং পুলে স্বামীর সঙ্গে জলকেলিতে ব্যস্ত এই বাঙালি তরুণী। ভাই'রাল হলো ছবি।

ওয়েব সিরিজে উমা বৌদি হয়ে তুমুল আলোচনার জন্ম দিয়েছিলেন স্বস্তিকা মুখার্জি। কিন্তু সিজন-২ তে বাদ পড়েন তিনি। তার জায়গায় অ'ভিনয় করার কথা ছিল শ্রীলেখার। সেই আশাতেই ছিলেন সবাই।

হঠাৎই রাতারাতি ‘বৌদি’ বদল হয়ে গেল। প্রোমো রিলিজের পর থেকেই আলোড়ন তুলে হাজির হলেন মোনালিসা। সেই সময় অনেকেই ভেবেছিলেন, কোথা থেকে উড়ে এসে জুড়ে বসলেন এই অ'ভিনেত্রী।

কিন্তু সেই বৌদিই এখন সোশ্যাল মিডিয়াতে সুপার হিট। বৌদির একের পর এক ছবি সোশ্যাল মিডিয়াতে আসে আর হিট হয়। সেসব ছবি নিয়ে দুষ্টু-মিষ্টি ঠাকুরপোরা নিজের কল্পনার দুনিয়া রাঙিয়ে নেন।

১ মা'র্চ নিজের সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু হট ছবি পোস্ট করেছেন মোনালিসা। ছবিতে সুইমিং পুলে ধ'রা দিলেন তিনি স্বামীর সঙ্গে জলকেলিতে। বিক্রান্ত সিংয়ের সঙ্গে সুইমিং পুলে গোসলে মত্ত মোনালিসার ছবিগুলো মুর্হূর্তেই ছড়িয়ে পড়ে তার ভক্তদের ফেসবুক দেয়ালে দেয়ালে।

ছবিগুলোতে কালো ববি প্রিন্ট বিকিনিতে পাওয়া গেল অ'ভিনেত্রীকে। ভোজপুরী ছবির জনপ্রিয় নায়িকা হিসেবে হিট হলেও মোনালিসার আসল নাম অন্তরা। তিনি কলকাতারই মে'য়ে।