বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজারে পৌরসভার অনুমতি ছাড়া নির্মান করা যাবেনা কোনো স্থাপনা, সাংবাদিকদের সাথে মেয়রের মতবিনিময়

বিয়ানীবাজার টাইমসঃ মাস্টারপ্লান নিয়ে পরিকল্পিত পৌরএলাকা গড়ে তুলতে পৌরসভার অনুমতি ছাড়া নির্মান করা যাবেনা কোনো স্থাপনা। তিনি গত শনিবার (১৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বিয়ানীবাজারে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এসব তথ্য জানান।

পৌরমেয়র আব্দুশ শুকুর সরকারের বিভিন্ন উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের লক্ষ্যে আগের মতো ইচ্ছে অনুযায়ী স্থাপনা নির্মান করতে দিবেনা পৌরসভা। কেউ স্থাপনা নির্মান করতে হলে যথাযথ নিয়মে আবেদন করতে হবে, আবেদনের প্রেক্ষিতে সরকারের নির্দেশনা অনুযায়ী ১১ সদস্যের একটি বিশেষজ্ঞ টিম আবেদন পর্যালোচনা করে অনুমোদন দিবে। এ বিশেষজ্ঞ টিমের সভাপতি হিসাবে থাকবেন পৌরসভার মেয়র।

পৌর মেয়র আরো জানান, পৌরসভার সার্বিক উন্নয়নের ক্ষেত্রে এসব নিয়ম গনমাধ্যম পৌর এলাকার সচেতন নাগরিকদের কাছে পৌছাবে। সাংবাদিক বিভিন্ন প্রশ্নের জবাবে মেয়র জানান, শীঘ্রই পৌরশহরে দুটি পাবলিক টয়লেটের কাজ শুরু হবে, এবং কয়েকটি রাস্তায় মেরামত করা হবে। তিনি এসময় রাস্তার পাশে অস্থায়ী ব্যবসা প্রতিষ্ঠান এবং অটোরিক্সা স্ট্যান্ড সরিয়ে নিতে কাজ করছে পৌরসভা।

মতবিনিময় সভায় বিয়ানীবাজারে কর্মরত সাংবাদিক ছাড়াও উপস্থিত ছিলেন, পৌরসভার প্যানেল মেয়র নাজিম উদ্দিন ও রোশনা বেগম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবাদ আহমদ, কাউন্সিলর ও পৌরসভার কর্মকর্তাবৃন্দ।

Back to top button