কাল হেলিকপ্টারে বড়লেখায় আসছেন মাওলানা হাফিজুর রহমান সিদ্দিকী' (কুয়াকা'টা)

সুলতান আহম'দ খলিলঃমৌলভীবাজারের বড়লেখা উপজে'লায় আসছেন বিশিষ্ট ইস'লামী চিন্তাবিদ, মুফাসসিরে কুরআন মাওলানা হাফিজুর রহমান সিদ্দিকী' (কুয়াকা'টা )।

তিনি আগামীকাল শনিবার (১৮ই জানুয়ারী) ছিদ্দেক আলী উচ্চ বিদ্যালয় মাঠে খাদিমুল কুরআন পরিষদ সুজানগর আয়োজিত তিনদিন ব্যাপী ঐতিহাসিক তাফসিরুল কুরআন মাহফিলের সমাপনী দিবসের প্রথম অধিবেশনে প্রধান অ'তিথি হিসেবে তাফসির পেশ করবেন। তিনি শনিবার দুপুর ১২ ঘটিকার সময় সুজানগর ইউনিয়নের বড়থল হ্যালিপেডে হেলিকপ্টার যোগে অবতারণ করে গাড়িতে করে মাহফিল স্থলে আসার কথা রয়েছে। জামেয়া ইস'লামীয়া দারুল উলুম আজিমগঞ্জ টাইটেল মাদ্রাসার মুহতামিম মাওলানা বদর উদ্দিনের সভাপতিত্বে বেলা ২ ঘটিকার সময় তিনি তাফসির পেশ করবেন।

এতে বিশেষ অ'তিথি হিসেবে তাফসির পেশ করবেন মাওলানা মা'রুফ বিল্লাহ, ঢাকা, মুফতি মাওলানা মোশাহিদ আলী, মৌলভীবাজার। এবং সর্বশেষ তাফসির ও আখেরী মোনাজাত পরিচালনা করবেন ডঃশহীদুল্লাহ ইব্রাহীম, উজানীর পীর সাহেব।

উক্ত তিনদিন ব্যাপী তাফসিরুল কুরআন মাহফিল উপলক্ষে ব্যাপকভাবে প্রচুর প্রচারণা ও সকল ধরণের প্রস্তুতি গ্রহণ করেছে খাদিমুল কুরআন পরিষদ।

এজন্য কমিটির সাধারণ সম্পাদক রহিম বক্ত মু'সা ও সংগঠক ময়নুল ইস'লাম মাসুম বলেন আমাদের সকল ধরণের প্রস্তুতি সম্পন্ন, আগামীকাল সকল মু'সলিম উম্মাহের উপস্তিতির মাধ্যমে স্বরনকালের বৃহত্তম মাহফিলে পরিণত হবে। এবং সকলের দোয়া ভালোবাসায় যেন সফলভাবে সমাপ্ত করতে পারি এবং মু'সলিম জনতার উপস্থিতি ও দোয়া কামনা করছি