জৈন্তাপুরে জনতার হাতে মোটর সাইকেল ছিনতাইকারী আ'ট'ক

জৈন্তাপুর প্রতিনিধিঃ সিলেট জৈন্তাপুর উপজে'লার সাইট্রাস গবেষণা কেন্দ্রে মোটর সাইকেল চালকের হাত-পা বেঁধে সাইকেল ছিনতাই করে পালানোর সময় স্থানীয় জনতা আ'ট'ক করে ছিনতাইকারীকে। সাইকেল উ'দ্ধার করে স্থানীয় জনতা পু'লিশের নিকট হস্তান্ত করে।

১৪ জানুয়ারী মঙ্গলবার বিকাল ৪টায় তামাবিল হতে যাত্রী বেশে ২ছিনতাইকারী ৫শত টাকা ভাড়া নির্ধারণ করে জৈন্তাপুর সাইট্রাস গবেষণা কেন্দ্রে নিয়ে আসে, সাইকেল‘র চালক গোয়াইনঘাট উপজে'লার জাফলং গুচ্ছগ্রামের মৃ'ত আব্দুল হকের ছে'লে মোঃ ফেরদৌস (১৭)। ছিনতাইকারী চক্রের সদস্যরা তাকে উপজে'লার গৌরীশংকর হয়ে সাইট্রাস গবেষনা কেন্দ্রের ৮নং টিলায় নিয়ে যায়। এখানে পূর্বে থেকে অবস্থানে থাকা অ'পর ছিনতাইকারী ৮নং টিলায় পৌছামাত্র চালকে হাত-পা বেঁধে মুখে গামছা পেছিয়ে জঙ্গলে ফেলে দিয়ে সাইকেল নিয়ে পালানোর সময় জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে গেইটে পৌছামাত্র স্থানীয়দের স'ন্দেহ হলে সাইকেল সহ ছিনতাইকারীকে আ'ট'ক করে। এসময় অ'পর ২ছিনতাইকারী পালিয়ে যায়।

আ'ট'ককৃত ছিনতাইকারী জাফলং জে'লা পরিষদের চুক্তি ভিত্তিক নিয়োগপ্রাপ্ত কর্মচারী এবং গোয়াইনঘাট উপজে'লার নলজুরী গ্রামের রাশেল মিয়ার ছে'লে মোঃ বিলাল হোসেন (২০)। পালিয়ে যাওয়া ছিনতাইকারী হলো নলজুরী এলাকার গাড়ী মেকানিক বিমল চন্দ্র সিংহের ছে'লে বিপ্লব চন্দ্র সিংহ উরফে বাবু (২০), অ'পর ছিনতাইকারীর নাম জানা যায়নি।

এ ব্যপারে জৈন্তাপুর মডেল থা'নার অফিসার ইনচার্জ শ্যামল বণিক ছিনতাইকারী আ'ট'কের বিষয় নিশ্চিত করে বলেন, সাইকেলের মালিক অ'ভিযোগ দায়ের করলে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।