মৌলভীবাজারে কলেজ ছা'ত্রীসহ দুই বান্ধবী গণ ধ'র্ষন : হাসপাতালে ভর্তি : আ'ট'ক ২

মৌলভীবাজার জে'লা স্টেডিয়াম এলাকায় গণ ধ'র্ষনের শিকার হলেন সরকারী মহিলা কলেজের এক ছা'ত্রীসহ দুই বান্ধবী। এ ঘটনার পর মৌলভীবাজার মডেল থা'না পু'লিশ ২ জনকে আ'ট'ক করেছে।

১৪ জানুয়ারী মঙ্গলবার দুপুরে কলেজ থেকে বাড়ি ফেরার পথে প্রেসক্লাবের সন্মুখে এসে একটি সিএনজিতে উঠলে কিছুক্ষণ পর ৪ জন ধ'র্ষক সিএনজি অটোরিক্সাতে উঠে সিএনজিতে পর্দা টেনে দুই বান্ধবীর হাত বেঁধে ফেলে। তাদেরকে মৌলভীবাজার জে'লা স্টেডিয়ামের পেছনে পাহাড়ী এলাকার নির্জনস্থানে নিয়ে যায়। সেখানে তাদের মা'রধর করে মোবাইল ও টাকা ছিনিয়ে নিয়ে তাদেরকে পালাক্রমে ৪ জন মিলে ধ'র্ষণ করে।

ঘটনাস্থল থেকে তারা কৌশলে বেরিয়ে পু'লিশে খবর দিলে পু'লিশ তাদের উ'দ্ধার করে নিয়ে আসে। পরে পু'লিশ আত্মীয় স্বজনকে খবর দিয়ে ২ বান্দবীকে পরীক্ষা নিরীক্ষার জন্য মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে তাদের ভর্তি করে।

এবিষয়ে মৌলভীবাজার মডেল থা'নার ভারপ্রাপ্ত কর্মক'র্তা (ওসি) মোঃ আলমঙ্গীর হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, কলেজছা'ত্রী বাদী হয়ে ৫ জনকে অ'ভিযুক্ত করে থা'নায় মা'মলা দায়ের করেছেন। মা'মলা নাম্বার ১২, তারিখ ১৪/০১/২০২০। পু'লিশ রাতে অ'ভিযান চালিয়ে মূল অ'ভিযুক্ত আকাশ ও মুন্না নামে দুই জনকে আ'ট'ক করেছে।